ঘর থেকে মা ও শিশুকন্যার গলা কাটা লাশ উদ্ধার

Slider সিলেট


হবিগঞ্জের বাহুবল উপজেলায় নিজ ঘর থেকে মা ও শিশুকন্যার গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে উপজেলার দ্বিগাম্বর গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন সুজিত ওরফে সন্দীপ রায়ের স্ত্রী অঞ্জলি মালাকার (৩০) ও তার শিশুকন্যা পূজা (৮)।

এ ঘটনায় আহত হয়েছেন আমির আলী নামে একজন। তাকে বাহুবল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাহুবল থানার ওসি কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্দীপ রায় একজন কাচামাল ব্যবসায়ী। তার বাড়ি বাহুবল উপজেলার লামাপুটিজুরি গ্রামের। ব্যবসার কারণে বাহুবল উপজেলা সদরের দিগাম্বর বাজারের পাশের একটি তিন তলা বিল্ডিংয়ের একটি বাসায় ভাড়া থাকতেন। বুধবার ব্যবসার কারণে তিনি সুনামগঞ্জ অবস্থান করছিলেন। বাসায় ছিল স্ত্রী ও মেয়ে।

সন্দীপ রায় জানান, বুধবার রাত ৩টার দিকে একই বিল্ডিংয়ের দ্বিতীয় তলার ভাড়াটিয়া আমির আলী তাকে ফোন করে জানান, তার বাসায় চুরি হয়েছে। চোরেরা সেলাই মেশিনসহ জিনিসপত্র নিয়ে গেছে। দ্রুত তিনি সুনামগঞ্জ থেকে ফিরে আসেন। ভোর বেলায় বাসায় এসে দেখেন তার স্ত্রী ও কন্যার লাশ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। আমির আলী কিছুটা আহত। তাকে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাকে পুলিশী নজরে রাখা হয়েছে।

তিনি জানান, তার স্ত্রী নিহত অঞ্জলী মালাকারের লাশ অনেকটা বিবস্ত্র অবস্থায় ছিল। পুরো ঘর রক্তাক্ত এবং প্রায় সব আসবাবপত্র তছনছ করা ছিল।

এ ব্যাপারে বাহুবল নবীগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করছে পুলিশ। বিষয়টি তদন্ত সাপেক্ষে বলা যাবে কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *