বাড়ি ফেরার পথে ইউপি সদস্যকে গুলি করে হত্যা, ছেলেও গুলিবিদ্ধ

Slider বাংলার মুখোমুখি

যশোর: যশোরের অভয়নগর উপজেলায় শুভরাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে। আজ রোববার রাতে উপজেলার শুভরাড়া গ্রামের বাবুরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই ইউপি সদস্যের নাম নূর আলী শেখ (৪৫)। তিনি উপজেলার শুভরাড়া গ্রামের আসির আলী শেখের ছেলে। তিনি শুভরাড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। এ সময় আহত হয়েছেন তাঁর ছেলে ইব্রাহিম শেখ (১৬)। ইব্রাহিমের পায়ে দুটি গুলি লেগেছে। নূর আলী ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

পুলিশ ও এক প্রত্যক্ষদর্শীর সঙ্গে কথা বলে জানা গেছে, শুভরাড়া গ্রামের বাবুরহাটে নূর আলী শেখের একটি নিজস্ব কার্যালয় রয়েছে। কার্যালয়টি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় হিসেবেও ব্যবহার করা হয়। রোববার রাতে তিনি ওই কার্যালয় থেকে মোটরসাইকেলে করে প্রায় আধা কিলোমিটার দূরে শুভরাড়া গ্রামের বাড়িতে ফিরছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন তাঁর ছেলে ইব্রাহিম শেখ। এ সময় ওই এলাকায় বিদ্যুৎ ছিল না। রাত ৮টা ২ মিনিটের দিকে মোটরসাইকেলটি কার্যালয় থেকে ১০০ গজ দূরে একটি বটগাছের নিচে পৌঁছায়। মোটরসাইকেল চলন্ত অবস্থায় কয়েকজন অস্ত্রধারী ইব্রাহিম শেখের পায়ে দুটি গুলি করে। এতে তাঁরা মোটরসাইকেল থেকে ছিটকে মাটিতে পড়ে যান। এরপর সন্ত্রাসীরা নূর আলী শেখের মাথার পেছনে ডান পাশে গুলি করে। গুলিটি মাথার সামনে দিয়ে বেরিয়ে যায়। এতে তিনি ঘটনাস্থলে নিহত হন।

নূর আলীর ছেলে ইব্রাহিম শেখের পায়ে দুটি গুলি লেগেছে। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হচ্ছে। রাত সাড়ে নয়টা পর্যন্ত নূর আলী শেখের মরদেহ ঘটনাস্থলেই পড়েছিল।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, কাছ থেকে গুলি করে ইউপি সদস্য নূর আলী শেখকে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *