গাজীপুরে গৃহবধূর ৫ টুকরা লাশ উদ্ধার, স্বামী আটক

Slider টপ নিউজ


গাজীপুর: গাজীপুরে রেহানা আক্তার নামের এক গৃহবধূর ৫ টুকরো লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী জুয়েল আহমেদকে আটক করেছে জয়দেবপুর থানা পুলিশ। আজ বিকালে সদর উপজেলার মনিপুর এলাকায় আরাবী ফ্যাশন সংলগ্ন ৩টি জায়গা থেকে লাশের খ-িত অংশ উদ্ধার করা হয়। নিহত রেহানা আক্তার সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানার পলাশ ইউনিয়নের কচিরগাতি গ্রামের আব্দুল মালেকের মেয়ে ও আটক জুয়েল একই গ্রামের বাতেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ২ বছর আগে রেহানা ও জুয়েল পালিয়ে বিয়ে করে গাজীপুরের মনিপুর এলাকায় জাকিরের বাড়িতে ভাড়া থাকতেন। রেহানা মনিপুরে আরাবী ফ্যাশন নামের পোশাক কারখানায় চাকরি করতেন এবং জুয়েল চাকরি হারিয়ে কাপড়ের ব্যবসা করেন। পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সাংসারিক কলহের এক পর্যায়ে টয়লেটের দরজা আটকে আত্মহত্যা করে রেহানা। মৃত্যু নিশ্চিত হয়ে এতে ফেঁসে যাওয়ার ভয়ে লাশটি গুমের উদ্দেশ্যে ৫ টুকরো করে বস্তায় ভরে বিভিন্নস্থানে লুকিয়ে রাখে।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক নাজমুল হুদা জানান, স্থানীয়রা ঘটনা সম্পর্কে অবগত করার পর স্বামীকে আটক করি এবং লাশের খ-িতাংশ আলাদা আলাদা জায়গা থেকে উদ্ধার করি। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *