শ্রীপুরে বেপরোয়া গতির মোটরসাইকেল কেড়ে নিলো যুবকের প্রাণ

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার যোগীরছিট এলাকায় জৈনাবাজার-কাওরাইদ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এঘটনায় অপর দুই আরোহী গুরুতর আহত হয়েছে।

শনিবার (০৬ মার্চ) বিকেল সাড়ে পাঁচটায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন।

স্থানীয় কাওরাইদ ইউপি সদস্য মমিনুল কাদের জানান, তিনজন আরোহী নিয়ে একটি মোটরসাইকেল জৈনাবাজার থেকে কাওরাইদের দিকে যাচ্ছিল। বিকেল সাড়ে পাঁচটায় যুগিরছিট এলাকার ক্রাফটমেন্ট ফুটওয়্যার লিমিটেডের সামনে সড়কে মোড় ঘুরতে গিয়ে বেপরোয়া গতির ওই মোটরসাইকেলটি সড়কের পাশের একটি কাঁঠাল গাছের সাথে ধাক্কা খায়। এতে তিনজনই গুরুতর আহত হয়। স্থানীয়দের সাথে নিয়ে আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। তিনি আরও জানান, আহতদের সাথে থাকা মুঠোফোন দিয়ে মোটরসাইকেল চালক আরাফাত (২৫) এর স্বজনদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়েছে। তাঁর বাড়ি শেরপুরে। সে ময়মনসিংহের ভালুকার জামিরদিয়া মাষ্টারবাড়ী এলাকার বাদশা টেক্সটাইল লিমিটেড নামের কারখানায় কাজ করতো বলে জানা গেছে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক কে.এম নাজমুল আহসান জানান, স্থানীয়রা দুইজনকে হাসপাতালে নিয়ে আসেন। এদের মধ্যে একজনকে মৃত ও অপরজনকে গুরুতর আহত অবস্থায় আনা হয়েছে। তাদের সাথে কোন স্বজন থাকায় পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, সড়ক দুর্ঘটনার খবরে একজন কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *