গৃহবধূকে পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাই ৩ পুলিশ গ্রেপ্তার

Slider চট্টগ্রাম

কক্সবাজারে বসতবাড়িতে ঢুকে এক নারীর মাথায় পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে ৩ পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার বিকালে কক্সবাজার শহরের মধ্য কুতুবদিয়া পাড়ার
বাসিন্দা ব্যবসায়ী রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন এই ছিনতাইয়ের শিকার হন। এ সময় স্থানীয়দের সহযোগিতায় এক পুলিশ সদস্যকে আটক করা হয়। পরে ৯৯৯-এ ফোন করে কক্সবাজার সদর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। এরপর আরো দুই পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজার সদর থানাধীন শহর পুলিশ ফাঁড়িতে কর্মরত উপ-পরিদর্শক নূরুল হুদা সিদ্দিকী, কনস্টেবল মুমিনুল মামুন ও মামুন মোল্লা।

কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত সুপার রফিকুল ইসলাম জানান, সোমবার রাতে জেলা শহরের মধ্যম কুতুবদিয়াপাড়ায় ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃতরা সবাই কক্সবাজার শহর পুলিশ ফাঁড়িতে কর্মরত। এই ঘটনায় মামলা রেকর্ড করে গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে।
তিনি বলেন, সাদা পোশাক পরা পুলিশ সদস্যরা এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনা তদন্ত করে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।
কক্সবাজার সদর মডেল থানার ওসি (অপারেশন) মোহাম্মদ সেলিম জানান, এই ঘটনায় সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা রেকর্ড করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *