গাজীপুরে হাসপাতাল মালিক সংগঠনের পাঁচ নেতার বিরুদ্ধে মামলা

Slider বাংলার আদালত


ডাঃ বোরহান উদ্দিন অরণ্য, গাজীপুরঃ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন, গাগীপুর জেলার পাঁচ কর্মকর্তাদের বিরুদ্ধে এক কোটি চুয়াল্লিশ লক্ষ্য সত্তুর হাজার দুইশ উনানব্বই টাকা আত্বসাৎ এর অভিযোগে মামলা হয়েছে।

গাজীপুর আদালতে দায়েরকৃত সি আর মোঃ নং ১৬০/২০২১ সূত্রে জানা যায় মোঃ হাবিবুর রহমান পিতা হাজী আঃ লতিফ খান ,যুগ্ম প্রচার সম্পাদক,প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন, জেলা শাখা ও স্বত্তাধিকারী হাবিব ডায়াগানস্টিক এন্ড ডায়াবেটিস সেন্টার বাদী হয়ে গতকাল বুধবার এই মামলাটি করেন।

মামলার বিবাদী করা হয় এসোসিয়েশনের জেলা সভাপতি, ডাঃ মোঃ আবুল কালাম, সাধারণ সম্পাদক, মোঃ শাহ আলম সিকদার. মহানগর কমিটির সাধারণ সম্পাদক, মোঃ আঃ রহমান, অডিট কমিটির প্রধান, মোঃ রফিকুল ইসলাম, মহানগর কমিটির সভাপতি, কাজীম উদ্দিনকে।

মামলার অভিযোগে বলা হয় ৩১ ডিসেম্বর ২০০৮ থেকে ২০২০ সাল পর্যন্ত সমিতির সদস‍্য হিসেবে এককালীন চাঁদা, মাসিক চাদা, অনুদান, রেটচার্ট এর টাকা, বনভোজনের টাকা, ইফতার মাহফিলের টাকা ও বিশেষ চাঁদা ফান্ড থেকে আসামীরা পরস্পর যোগসাজসে ১৪৪৭০২৮৯ টাকা আত্বসাৎ করেন।

এছাড়া নানা অনিয়ম ও সদস‍্যদের সাথে প্রতারণা করে দীর্ঘ দিন যাবৎ পদে আসিন রয়েছেন।

ফৌজদারী কাঃবিঃ ৪০৬|৪২০|১০৯|৫০৬ ধারায় দায়েরকৃত মালালায় বিজ্ঞ সিনিয়ার জুডিশিয়াল ম‍্যাজিষ্টেট আদালত আগামী ১|৪|২০২১ তারিখের মধ‍্যে পি বি আই কে তদন্ত পূর্বক প্রতিবেদন আদালতে পেশ করার নির্দেশ প্রধান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *