শ্রীপুরে ব্রিজে ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন

Slider ফুলজান বিবির বাংলা


রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার-কাওরাইদ সড়কে চৌধুরীঘাট এলাকার ষ্ট্রীল দিয়ে নির্মিত বেইলী ব্রিজের পাটাতন ধ্বসে পড়ায় যোগাযোগ বিচ্ছিন্ন হয়েছে ওই সড়কে। এতে প্রায় ২০ কিলোমিটার এলাকা ঘুরে যাতায়াত করতে হওয়ায় দুর্ভোগে পড়েছে কয়েক আশপাশের কয়েকটি উপজেলার মানুষ।
স্থাণীয় সমাজকর্মী রাহাত আকন্দ জানান, ওই সড়কটি ধরে কাপাসিয়া, পার্শ্ববর্তী ময়মনসিংহের পাগলা, গফরগাঁওসহ কয়েক উপজেলার সাধারণ মানুষ যাতায়াত করে। ব্রিজটি অনেক পুরনো এবং ঝুকিপূর্ণ। মঙ্গলবার ভোরে মালবাহী ট্রাকের চাপে ব্রিজের পশ্চিম পাশের অংশের কয়েকটি পাটাতন ধ্বসে পড়ে। এরপর থেকেই যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাড: আব্দুল আজিজ জানান, ব্রিজটি ভেঙ্গে পড়ায় সাধারণ মানুষের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। ব্রিজটি সংস্কার করে দ্রæত যান চলাচলের উপযোগী করে তুলতে স্থানীয় প্রকৌশল বিভাগকে জানানো হয়েছে।

শ্রীপুর উপজেলা প্রকৌশল বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মাসুদুল ইসলাম জানান, জনগুরুত্বপূর্ণ বিবেচনায় জরুরি ভিত্তিতে ওই বেইলি ব্রিজটি সংস্কারে কাজ শুরু করা হবে। পরবর্তীতে টেন্ডার আহ্বান করে নতুন একটি সেতু নির্মাণ কাজ শুরু করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *