মুন্সীগঞ্জে উদ্বোধন হলো ইনডোর স্টেডিয়াম

Slider খেলা


মুন্সিগঞ্জ।। মুন্সীগঞ্জে ইনডোর স্টেডিয়ামের উদ্বোধন করলেন যুব ও ক্রীড়ামন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল। এসময় তিনি মুজিববর্ষ ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনও করেন।
বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে জেলা শহরের মাঠপাড়া এলাকার জেলা সার্কিট হাউজের সামনে আনুষ্ঠানিক ভাবে স্টেডিয়ামটির উদ্বোধন করা হয়।

জাতীয় ক্রীড়া পরিষদের তত্ত্বাবধানে ১১ কোটি ৮৩ লাখ টাকা ব্যায়ে নির্মিত আধুনিক এই স্টেডিয়ামটি এতে (সুইমিংপুল সংস্কার ব্যয় সংযুক্ত) রয়েছে। স্টেডিয়ামটিতে ব্যাডমিন্টন, বাস্কেটবলসহ সকল ধরণের ইনডোর খেলার ব্যবস্থা রয়েছে। স্টেডিয়ামটিতে দর্শক আসন সংখ্যা রয়েছে ৪ শতাধিক । এছাড়া স্টেডিয়ামটিতে শরীরচর্চার জন্য জিম (ব্যায়ামাগার) থাকছে। জাতীয় ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে নির্মিত স্টেডিয়ামটি আজ উদ্বোধনের মাধ্যমে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার কাছে হস্তান্তরের ফলে এটি ব্যবহার কার্যক্রম শুরু হলো।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে আরো বক্তব্য অর্থ প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মোঃ আসাদুল ইসলাম,যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব মোঃ আখতার হোসেন,অতিরিক্ত সচিব মোঃ মাসুম করিম,পুলিশ সুপার মোঃ আবদুল মোমেন পিপিএম,সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনিছুজ্জামান আনিছ, পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজী ফয়সাল বিপ্লব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *