দেশ বিরোধী কোনো ষড়যন্ত্র বরদাশত করা হবে না : কাদের

Slider ফুলজান বিবির বাংলা

দেশ বিরোধী কোনো ষড়যন্ত্র বরদাশত করা হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি দেশ বিরোধী প্রচারণায় লিপ্ত হয়েছে। দেশ বিরোধী বা মুক্তিযুদ্ধবিরোধী কোনো ষড়যন্ত্র বরদাশত করা হবে না। জনগণকে সাথে নিয়ে দাঁত ভাঙা জবাব দেয়া হবে।

সোমবার সকালে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে ১৯৯৬ এর ১৫ ফেব্রুয়ারি বিএনপির প্রহসনের জাতীয় নির্বাচনের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সমাবেশে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সরকার বিরোধিতার নামে বিএনপি অনবরত মিথ্যাচার করছে। বিএনপি ১৯৯৬ সালে প্রহসনের নির্বাচন করেছিল। কোনো অপকর্মকারীর ঠাঁই আওয়ামী লীগে হবে না। দল করতে হলে দলের শৃঙ্খলা মেনে চলতে হবে।

তিনি আরো বলেন, ঘরে বসে কমিটি দিয়ে আওয়ামী লীগ চলবে না। দলের মধ্যে বিভেদ সৃষ্টির ষড়যন্ত্র চলছে। সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

এ সময় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ফারুক খান, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, শিক্ষামন্ত্রী ডাক্তার দীপুমনি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। এছাড়া ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সমাবেশে বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *