নার্সকে সরিয়ে টিকা দিলেন উপজেলা চেয়ারম্যান, ভিডিও ভাইরাল

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী

কুষ্টিয়ার কুমারখালীতে নার্সকে সরিয়ে করোনা ভাইরাসের টিকা দিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল মান্নান খান। এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। তিনি চিকিৎসক কিংবা স্বাস্থ্যকর্মী না হয়েও কিভাবে টিকা দিলেনথ এ নিয়ে হচ্ছে আলোচনা-সমালোনা। টিকা দেয়ার ঘটনাটিকে সোশাল মিডিয়ায় তা ‘অতিরঞ্জিত’ হয়ে প্রচার হচ্ছে বলে দাবি করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগেরও সভাপতিমান্নান খান। জেলা সিভিল সার্জন এইচ এম আনোয়ারুল ইসলাম জানিয়েছেন, প্রশিক্ষিত স্বাস্থ্যকর্মী থাকার পরও মান্নান খান কীভাবে টিকা দিলেন তা খতিয়ে দেখা হবে।

সোশাল মিডিয়ায় আসা ভিডিওতে দেখা যায়, বেলা ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রে টিকা দেওয়া শুরু হয়। সেখানে চিকিৎসক, নার্স ও স্বেচ্ছাসেবকেরা উপস্থিত ছিলেন। এ সময় নার্সদের কাছ থেকে সিরিঞ্জ হাতে নিয়ে তিনজনের শরীরে টিকা দেন আবদুল মান্নান খান। তার মুখে মাস্ক ছিল না।

নার্স ও চিকিৎসকরা তাকে টিকাদানে কাজে সহায়তা করছেন। তিনি যে তিনজনের শরীরে করোনাভাইরাসের টিকা ‘পুশ’ করেছেন তারা হলেন- কুমারখালী উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আলী, স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মী মোখলেছুর রহমান ও স্থানীয় সাংবাদিক কেএমআর শাহীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *