পিরোজপুরে মালিখালী ইউনিয়ন উন্নয়ন ইউনিটির শীতবস্ত্র বিতরণ

Slider বরিশাল


স্টাফ রিপোর্টার ঃ পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ২নং মালিখালী ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মালিখালী ইউনিয়নের স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ যুবকদের প্রাণের সংগঠন মালিখালী ইউনিয়ন উন্নয়ন ইউনিটি এ শীতবস্ত্র বিতরণ করে।

০৫ ফেব্রুয়ারি ২০২১ খ্রী. শুক্রবার ইউনিয়নের সাবেক ৩টি ওয়ার্ডে আলাদা আলাদা ভ্যেণুতে সর্বমোট ১৩৫ জন শীতার্ত মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ হয়।

আজ সকাল দশটায় ইউনিয়নের সাবেক ২নং ওয়ার্ডের মধ্যলড়া সার্বজনীন কেন্দ্রীয় কালীবাড়ি ও হরিসভা প্রাঙ্গণে সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি সন্তোষ কুমার মজুমদার এর সভাপতিত্বে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব শ ম রেজাউল করিম এমপি মহোদয় এর মনোনীত ২নং মালিখালী ইউনিয়ন প্রতিনিধি, মালিখালী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কেশব লাল বিশ্বাস অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও সিনিয়র সহ সভাপতি বিবেকানন্দ মজুমদার, সহ সভাপতি ডা. সমীর কুমার বেপারী, সংগঠন এর নির্বাহী সদস্য সঞ্জীব কুমার সরকার প্রমুখ।

এ সময় সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য বাংলাদেশী বংশোদ্ভূত মার্কিন নাগরিক ইঞ্জিনিয়ার শ্যাম দাস বৈদ্য নিউইয়র্ক থেকে এবং এরপর যথাক্রমে অত্র সংগঠনের আইন বিষয়ক সম্পাদক, শ ম রেজাউল করিম এসোসিয়েটস এডভোকেট দীপংকর হালদার দীপু এবং অত্র সংগঠন এর সহ সভাপতি খসরুল আলম প্রিন্স ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

কেশব লাল বিশ্বাস তাঁর বক্তব্যে বলেন মালিখালী ইউনিয়ন উন্নয়ন ইউনিটি সময়ের এক সফল সংগঠন। আর্ত মানুষের সহযোগিতায় বরাবরের মত এবারেও তাঁদের এই কন্ট্রিবিউশান প্রশংসার দাবী রাখে। তিনি সংগঠনের সকল সম্মানিত সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন জননেতা শ ম রেজাউল করিম মহোদয় যখন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হন এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তাঁর সদস্য নির্বাচিত হওয়ার সাত দিনের মাথায় যখন তাঁকে কেন্দ্রীয় আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক পদে অভিষিক্ত করেন সেদিন পিরোজপুর জেলার মধ্যে সর্বপ্রথম জননেতা শ ম রেজাউল করিম এমপি মহোদয়কে মালিখালী ইউনিয়ন উন্নয়ন ইউনিটি সর্বপ্রথম সংবর্ধিত করেছিলেন। তিনি বলেন মুক্তিযুদ্ধের চেতনার স্বনামধন্য সংগঠন মালিখালী ইউনিয়ন উন্নয়ন ইউনিটি উত্তরোত্তর সমৃদ্ধি হবে এবং অত্র সংগঠন মালিখালী ইউনিয়নের আপামর জনগণ এর প্রাণের সংগঠন হিসেবে প্রতিনিধিত্ব করবে আমি এটা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

সংগঠন এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক প্রাণকৃষ্ণ বিশ্বাস এর সঞ্চালনায় প্রথম পর্যায়ের শীতার্তদের মাঝে বস্ত্র বিতরণ শেষে ইউনিয়নের অপর দুইটি ভ্যেনুতে অত্র সংগঠন এর ব্যানারে সাবেক ১ নং ওয়ার্ডের চাঁপাখালী ক্লাব প্রাঙ্গণে অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিখিল রঞ্জন নাগ এবং সাবেক ৩নং ওয়ার্ডের আকুলবালা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন অত্র সংগঠন এর উপদেষ্টা মণ্ডলীর সদস্য শিল্পপতি আইউব আলী মোল্লা। এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন যথাক্রমে সিংখালী পিজিএস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহানন্দ মিস্ত্রি, আকুলবালা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার মিস্ত্রি , মালিখালী ইউনিয়ন ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক উত্তম কুমার মিস্ত্রি স্থানীয় মেম্বারবৃন্দ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *