মির্জা ফখরুল ইসলাম বক্তব্য সঠিক নয় সংবাদ সম্মেলনে পৌর মেয়র

Slider ফুলজান বিবির বাংলা

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ-বিএনপি’দের কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে দুই দলের ৩৫জন নেতাকর্মী আহত হয়েছে বলে দাবি করেছেন।

রোববার দুপুরে পৌর শহরে এ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর আগে সকাল সাড়ে ১০টায় বিএনপি প্রার্থীর বসত বাড়ি ও নির্বাচনী কার্যালয়েও হামলার ঘটনা ঘটেছে। হামলায় নির্বাচনে আ’লীগের কর্মী সমর্থকদের দায়ী করেছেন বিএনপি’র মনোনীত মেয়র প্রার্থী এড. কাজী খান।

এদিকে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক হুমায়ুন কবির হিমু জানান, এসব হামলার সাথে আওয়ামীলীগের কেউ জড়িত নয়। উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আলোচনা শেষে পৌর শহরে শান্তি পূর্ণ মিছিলে বিএনপি মেয়র প্রার্থী ও তার লোকজন হামলা করলে আ’লীগের ১৫ নেতা কর্মী আহত হয়।

হামলা সংঘর্ষের খবর পেয়ে সহকারী পুলিশ সুপার আল মামুন ও শ্রীপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার ইমাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশের উপস্থিতিতে উত্তেজিত নেতাকর্মী-সমর্থকরা দা, লাঠিসহ মোটরসাইকেল নিয়ে পৌর শহরে মিছিলসহ মহড়া দেয়। এতে স্থানীয় লোকজন আতংকিত হয়ে পড়ে। পুলিশের গাড়িতে করে বিএনপি প্রার্থী কাজী খানকে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

বিএনপি মহাসচিবের নিন্দাঃ
গাজীপুরের শ্রীপুর পৌর নির্বাচনে ধানের শীষের নির্বাচনী প্রচারণায় আওয়ামীলীগ ৪০টি মোটরসাইকেলযোগে দা, চাপাতি, হকিস্টিকসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দফায় দফায় হামলা চালায় বলে এক প্রেসবিজ্ঞতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

আওয়ামীলীগ প্রার্থী সংবাদ সম্মেলনে নিন্দার প্রতিবাদঃ
শ্রীপুর পৌর নির্বাচনে আওয়ামীলীগ কর্র্তৃক বিএনপি প্রার্থীসহ নেতাকর্মীদের উপর যে হামলার ঘটনা ঘটেছে বলে বিএনপি’র মহাসচিব যে অভিযোগ করেছে তা সম্পূর্ণ বানোয়াট, মনগড়া, ভিত্তিহীন বলে জানিয়েছেন শ্রীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *