বড় ভাইকে সতর্কতার পরামর্শ কাদের মির্জার, বউ-টউ সালাতে হবে

Slider ফুলজান বিবির বাংলা

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন তার ছোট ভাই আব্দুল কাদের মির্জা। নির্বাচনকে অন্যায়ের প্রতিবাদ হিসেবে নিয়েছেন জানিয়ে তিনি বলেন, আমেরিকা থেকে চিকিৎসার শেষে বিমানবন্দরে এসে ঘোষণা করেছি, এখন থেকে আমি অন্যায়ের প্রতিবাদ করব। সত্য কথা বলব। এই নির্বাচনকে আমি অন্যায়ের প্রতিবাদের অংশ হিসেবে নিয়েছি। আমি নোয়াখালীর, ফেনীর অপরাজনীতির বিরুদ্ধে প্রতিবাদ করব, দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করব, গ্যাসের অধিকারের জন্য প্রতিবাদ করব।

আজ রোববার সকালে কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে নির্বাচনী পথসভার বক্তব্যে আব্দুল কাদের মির্জা এসব কথা বলেন।
বড় ভাই সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বিষয়ে কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা বলেন, ওবায়দুল কাদেরের ওপরও আমার ক্ষোভ আছে। এখানে জিততে হলে তার আমাদের লাগবে। সামনে জিততে হলে তাকে সতর্ক হতে হবে।
এত সহজ নয়, কঠিন ব্যাপার। বউ-টউ সামলাতে হবে। আর ওনার সঙ্গে যারাা হাঁটেন, তারা কার থেকে মাসোহারা পান, তার খোঁজখবর নিতে হবে।

আব্দুল কাদের মির্জা বলেন, ওবায়দুল কাদের আমার সঙ্গে নেই। কেন্দ্রীয় আওয়ামী লীগ আমার সঙ্গে নেই। নোয়াখালী ও ফেনীর আওয়ামী লীগ আমার বিরুদ্ধে অস্ত্রশস্ত্র পাঠিয়েছে। ডিসি, এসপি, নির্বাচন অফিসার আমার সঙ্গে নেই। আপনারা আমার সঙ্গে থাকলে আমি কথা বলব। প্রতিবাদ করে যাব।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফের উদ্দেশ্যে তিনি বলেন, আওয়ামী লীগের সঙ্গে ৪৭ বছর ধরে জড়িত আছি। দায়িত্বশীলতার ঘাটতি আছে, আপনি যে বললেন হানিফ সাহেব। আপনি দায়িত্বশীল লোক, ভদ্রলোক, আমাদের দলের নেতা। আপনার কুষ্টিয়াতে বঙ্গবন্ধুর ভাস্কর্যটা যে ভাঙ্গছে, আপনি কি দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন?

আব্দুল কাদের মির্জা বলেন, আমি একটি জায়গায় দুর্বল। ওবায়দুল কাদের সাহেব অসুস্থ। তিনি মারা যাবেন, এটা বললে আমি দুর্বল হয়ে যাই। তারও বুঝতে হবে, তিনি জাতীয় নেতা। আওয়ামী লীগের দু’বারের সাধারণ সম্পাদক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *