স্কুল শিক্ষিকার ছাগল চুরি করে বাসার ছাদে পার্টি দিলেন যুবলীগ নেতা!

Slider বিচিত্র


বরগুনা: বরগুনার বামনা উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. সাজ্জাদ হোসেন মর্তুজা বিরুদ্ধে ছাগল চুরির অভিযোগ দিয়েছেন এক স্কুল শিক্ষিকা। এ ঘটনায় মাসুম হাওলাদার নামে একজনকে আটক করে মুসলেকা নিয়ে ছেড়ে দিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বিকালে বামনা আসমাতুন্নেসা পাইলট মাধ্যমিক বালিকা স্কুলের শিক্ষিকা কাজী শাহানা ফেরদৌসী শিবলীর একটি ছাগল চুরি করে উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. সাজ্জাদ হোসেন মর্তুজা। পরে সেটি উপজেলার কলাগাছিয়া গ্রামের নিজ বাসার ছাদে জবাই করে বন্ধুদের নিয়ে পার্টি দেন তিনি।

এ ঘটনায় ওই দিন মো. সাজ্জাদ হোসেন মর্তুজাসহ মাসুম হাওলাদার (২০) ও সুমনের (২০) নামে অভিযোগ দেন ওই স্কুল শিক্ষিকা। রাতে পুলিশ মাসুম হাওলাদার (২০) নামে এক যুবককে আটক করে।

বিষয়টি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা জানতে পেরে ওই স্কুল শিক্ষিকাকে সালিশী মীমাংসার অশ্বাস দেন। পরে তার অনুরোধে মুসলেকা নিয়ে মাসুম হাওলাদারকে ছেড়ে দেয়া হয়েছে। তিনি বলেন, বিষয়টি আমরা মিমাংসা করার চেষ্টা করছি।

বামনা থানার ওসি (তদন্ত) মো. আবদুল মান্নান ফরাজী বলেন, ছাগল চুরির অভিযোগে স্কুল শিক্ষিকা থানায় অভিযোগে দেন। পরে উপজেলা চেয়ারম্যানের আশ্বাসে অভিযোগটি প্রত্যাহার করেন ওই স্কুলশিক্ষিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *