শ্রীপুর পৌরসভা নির্বাচন প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময়

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা ও আচরণ বিধি প্রতিপালন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১জানুয়ারি) উপজেলা পরিষদ হল রুমে নির্বাচন আচরণ বিধিমালা ভঙ্গ করা ও প্রার্থীদের বিভিন্ন ধরনের সমস্যা নিয়ে আলোচনা করা হয়। শ্রীপুর পৌরসভা নির্বাচনের রিটানিং কর্মকর্তা গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা কাজী মো: ইস্তাফিজুল হক আকন্দের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস.এম. তরিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলার পুলিশ সুপার শামসুন্নাহার পি.পি.এম। শ্রীপুর পৌরসভার নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও সকলের কাছে গ্রহণযোগ্য করতে আইন শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট সকল স্তরের কর্মকর্তারা নিরলস ভাবে কাজ করবে। নির্বাচনী আচরণ বিধিমালা লঙ্ঘন করা, পেশি শক্তি প্রয়োগ করা, নির্বাচনে কোন প্রভাব বিস্তার করার চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সভায় জানান বক্তারা।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা মোস্তারীসহ বিভিন্ন পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্ধী মেয়র, কাউন্সিলর, মহিলা কাউন্সিলরসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *