টাঙ্গাইলে মালামাল লুটের পর চালককে পিটিয়ে হত্যা

Slider গ্রাম বাংলা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে মালবাহী ট্রাকে ডাকাতির ঘটনা ঘটেছে। এতে সংঘবদ্ধ ডাকাত দল মালবাহী ট্রাকে হানা দিয়ে নগদ টাকা ও মালামাল লুটে নিয়ে চালককে হত্যা করে ব্রিজের নিচে ফেলে গেছেন। আর সে সময় আহত হয়েছেন হেলপার।

বুধবার (২৩ শে ডিসেম্বর) ভোরে মির্জাপুর উপজেলার পুষ্টকামুরী চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। এতে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছেন। নিহত চালকের নাম মজিবুর রহমান (৫৫)। আহত হেলপারের নাম হাসান (২৭)।

আহত ট্রাকের হেলপার হাসান জানান, “দিনাজপুর থেকে পাথরভর্তি ট্রাক নিয়ে সাভারের বারবারিয়া আসছিল। ট্রাকটি মির্জাপুর উপজেলার পুষ্টকামুরী চরপাড়া পৌছালে ৪ থেকে ৫ জনের ডাকাত দল ট্রাকে হানা দিয়ে চালক ও তাকে জিম্মি করে মারপিট শুরু করে। আর এ সময় ডাকাত দলের সদস্যরা নগদ টাকা ও মালামাল লুটে নিয়ে চালককে হত্যার পর ব্রিজের ওপর থেকে ফেলে চলে যায়। এরপর স্থানীয় লোকজন ঘটনা জানতে পেরে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন।”

আর এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি (তদন্ত) ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গিয়াস উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল পাঠানো হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *