বিজয় দিবসে গাজীপুর জেলা প্রেসক্লাবের প্রায় অর্ধ সহস্র কম্বল উপহার

Slider বিনোদন ও মিডিয়া

গাজীপুর: গাজপুর জেলার ১৯ পয়েন্টে শীতার্থদের মাঝে প্রায় অর্ধসহস্র কম্বল বিতরণ করে মহান বিজয় দিবস উদযাপন করেছে গাজীপুর জেলা প্রেসক্লাব।

১৬ ডিসেম্বর ভোরে গাজীপুরের কেন্দ্রীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন গাজীপুর জেলা প্রেসক্লাব এর সভাপতি ও সম্পাদক সহ সদস্যরা। পরবর্তীতে গাজীপুর জেলা প্রেসক্লাব হাবিবুল্লাহ স্বরণীর কার্যালয় থেকে শীতার্তদের মাঝে কম্বল উপহার কর্মসূচি শুরু হয়। পরবর্তীতে দিন ব্যাপী গাজীপুর জেলার প্রায় ১৯ টি স্পটে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্বল উপহার দেওয়া হয়।

দুপুরে শ্রীপুর উপজেলার গোসিংঙ্গা ইউনিয়নের কাইচাবাড়ী গ্রামে জেলা প্রেসক্লাবের উদ্যোগে ও কাজী আব্দুল আওয়াল একাডেমীর আয়োজনে আলোচনা সভা, মাস্ক বিতরণ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্বল উপহার এবং গনভোজের কর্মসূচি পালন করা হয়।

এসময় ফজলুল হক ফকিরের সভাপতিত্বে ও জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ডক্টর এ কে এম রিপন আনসারী।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ফকির,বিশেষ অতিথি গাজীপুর জেলা প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক ডাঃ বোরহান উদ্দিন অরণ্,য শিক্ষা বিষয়ক সম্পাদক ইসমাঈল মাস্টার।

মোঃ ইমরান হোসেন, এমডি ইউরেশীয়া ওভারসিশ ঢাকা, গোসিংঙ্গা ইউনিয়নের ২ নং ওয়ার্ড মেম্বার হুমায়ুন কবির প্রধান, ৩ নং ওয়ার্ড সাবেক মেম্বার আবুল কালাম আজাদ, গাজীপুর মেট্রো নার্সিং ইনস্টিটিউটের ভাইস চেয়ারম্যান রোকনুজ্জাম মোল্লা, গাজীপুর জেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফ মন্ডল, জুনায়ে আকন্দ, ফুুুুয়াদ মন্ডল,ইকবাল হোসেন, ওয়াসিম আকরাম, সাগর আহমেদ মিলন,আমান উল্লাহ আমান সহ প্রিন্ট এবং ইলেক্ট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ। গ্রাম আ’লীগের সভাপতি হযরত আলী ভূইয়া, কাজী আব্দুল আউয়াল একাডেমির প্রতিষ্ঠাতা ও যুবলীগ সভাপতি কাজী মাসুদ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ফকির, আলাউদ্দিন শেখ, আলম ফকির ,কাইচাবাড়ী যুবসমাজের সকল সদস্য বৃন্দ কাজী আব্দুল আউয়াল একাডেমির শিক্ষক শিক্ষার্থীবৃন্দ সহ সর্বস্তরের জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *