শেরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি প্রার্থীর বিপুল ভোটে বিজয়!

Slider রংপুর


বগুড়া থেকে (মাসুদ রানা সরকার: বগুড়ার শেরপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী নাছরিন আক্তার পুটি বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে রাত ৮টায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আছিয়া খাতুন এই ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে নাছরিন আক্তার পুটি ধানের শীষ প্রতীক নিয়ে ২১ হাজার ১৬৪ ভোট পেয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী নাজনীন পারভীন পদ্মফুল প্রতীক নিয়ে পেয়েছেন চার হাজার ৩২৬ ভোট।

এছাড়া স্বতন্ত্র প্রার্থী শিল্পী বেগম কলস প্রতীকে দুই হাজার ২২৩ ভোট ও ফিরোজা বেগম ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন এক হাজার ৪৮ ভোট।

সহকারী রিটার্নিং কর্মকর্তা আছিয়া খাতুন জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে এই উপনির্বাচন সম্পন্ন হয়েছে। পৌরসভাসহ উপজেলার ১০টি ইউনিয়নে মোট ৯৮টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলায় মোট দুই লাখ ৬৫ হাজার ৮৮৮ জন ভোটারের মধ্যে এক লাখ ৩০ হাজার ৪৮ জন পুরুষ ও এক লাখ ৩৫ হাজার ৮৪০ জন নারী। এর মধ্যে ২৮ হাজার ৯২২ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *