প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

Slider বাংলার সুখবর


রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: প্রতিবন্ধীরা যদি সঠিক সহায়তা ও উপকরণ পায় তবে, তারাও আমাদের মতো অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারবে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ কালে আলোচনা সভায় এসব কথা বলেন স্থানীয় সাংসদ সদস্য মোহাম্মদ ইকবাল হোসের সবুজ।

(মঙ্গলবার বেলা ১১টায়) শ্রীপুর উপজেলা পরিষদ ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে ৫০ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও গাজীপুর-০৩ আসনের সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমা মোস্তারীর সভাপত্বিতে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ, শ্রীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মঞ্জুরুল ইসলামসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

শ্রীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মঞ্জুরুল ইসলাম জানান, মোট ৩০টি হুইল চেয়ার, ৫০টি হোয়াইট স্টিক ও ৫০জনকে প্রতিবন্ধী পরিচয় পত্র প্রদান করা হয়। এছাড়া শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়নে কৃষকের মাঝে সার, বীজ, গম, ভুট্ট্রা, মরিচ, মসুর খেসারী এবং বোরো হাইব্রীড ধানের বিনামুল্যে সার ও বীজ বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *