শ্রীপুরে কৃষকদের পাশে নারী সাংসদ বিনামূল্যে সার-বীজ বিতরণ

Slider কৃষি, পরিবেশ ও প্রকৃতি

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে করোনা সংক্রমণে ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করেছেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদক রুমানা আলী টুসি।

রোববার (২২ডিসেম্বর) উপজেলা কৃষকলীগের উদ্যোগে মাওনা ইউনিয়নের ইন্দ্রবপুর, ফুলানিরসীট ও বেলতলী গ্রামের প্রায় একহাজার কৃষকদের মাঝে বিনামূল্যে এ সার ও বীজ বিতরণ করা হয়।

সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম শিমুল, উপজেলা কৃষকলীগের সভাপতি মো. কবির হোসেন, সাধারণ সম্পাদক আইনুল হাসান, রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান মনির, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু কাওরাইদ ইউনিয়নের আওয়ামিলীগের সাবেক সাধারণত সম্পাদক মো. নুরুজ্জামান, গাজীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ পারভেজ মঞ্জু প্রমুখ।

এমপি টুসি বলেন, মজিববর্ষ উপলক্ষে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য বাংলাদেশ কৃষক লীগ কাজ করছে। কৃষক হলো দেশের প্রাণ, করোনাকালীন সময়ে সবচাইতে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে কৃষকরা। কৃষকদের কাজে উদ্ভূব্ধ করতে সরকার নানাবিধ কর্মসূচী গ্রহণ করেছে। কৃষকদের জন্য বরাদ্দকৃত সরকারী সহযোগিতা পৌঁছে দিতে কাজ করা হচ্ছে। পাশাপাশি কৃষিকাজে কৃষকের আগ্রহ ধরে শ্রীপুর উপজেলা কৃষকলীগের উদ্যোগে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *