সিরাজগঞ্জে জনতার হাতে ধর্ষক আটক

Slider টপ নিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ী ইউপির ফকিরতলা পলিটেকনি ইন্সটিটিউটের পুর্বপাশে ৮ বছর বয়সী শিশুকে ধানক্ষেতে ধর্ষণরত অবস্থায় স্থানীয় জনগণ ধর্ষককে আটকের পর মারপিট করে পুলিশে সোপর্দ করেছে। মাত্র ৫০ টাকার লোভ দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে প্রাথমিকভাবে জানা গেছে। শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আটক ধর্ষক মো. কালাম জানপুর মধ্যপাড়া গ্রামের মৃত মেসের আলী। ধর্ষণের শিকার শিশু মেয়েটিও একই এলাকার বাসিন্দা ও প্রতিবেশী।

প্রত্যক্ষদর্শীরা কয়েকজন নারী জানান, ধর্ষক কালাম বিল থেকে ওই মেয়েটিকে শাপলা ফুল তুলে দিচ্ছিল। এক পর্যায়ে সে মেয়েটিকে হাত ধরে ধরে কথা বলতে বলতে ধানক্ষেতে নিয়ে যায়। ১৫-২০ মিনিট দুজনকে দেখা না যাওয়ায় সন্দেহ হয়।

পরে ধানক্ষেতে গিয়ে দুজনকে বিবস্ত্র অবস্থায় দেখা যায়। এ সময় ধর্ষককে আটক করা হলে সে ধর্ষণের বিষয়টি স্বীকার করে ছেড়ে দেয়ার জন্য কাকুতি-মিনতি করে। পরে জনগণ দুজনকে আটকে রেখে পুলিশে সংবাদ দেয়। ধর্ষণের শিকার শিশু মেয়েটি জানায়, ৫০ টাকা দেয়ার কথা বলে ধানক্ষেতে নিয়ে আসছিল। সদর থানার উপ-পরিদর্শক জয়নুল আবেদীন জানান, স্থানীয়রা ধর্ষক কালামকে আটকে থানায় সংবাদ দেয়। পরে ঘটনাস্থল পৌছে ধর্ষক কালামকে আটক করা হয়েছে। ধর্ষক কালাম টাকার লোভ দেখিয়ে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সাথে কথা বলে ঘটনার প্রাথমিক তদন্ত করা হচ্ছে। থানায় নেয়ার পর মামলা রেকর্ড করা হবে বলেও তিনি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *