শিশুকে বলাৎকার মুকবুল ক্বারী গ্রেফতার

ফুলজান বিবির বাংলা

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামে কোরআন শিক্ষা দেয়ার কথা বলে এক শিশুকে (১২) কে বলাৎকারের মামলার আসামী ক্বারী মো: মুকবুল হোসেন (৫০) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১।

সোমবার (৯ই নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মুকবুল হোসেন ওই গ্রামের প্রয়াত আব্দুল হাফিজের ছেলে।

র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ আব্দুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, মাদ্রাসা শিক্ষক ক্বারী মো: মুকবুল হোসেন গত ২৮ জুন ভিকটিমকে কোরআন শিক্ষা দেওয়ার কথা বলে মুকবুল তার নিজ বাড়ীতে নিয়ে যায়। এসময় স্পিড ক্যান এবং বিস্কুট কিনে দেওয়ার লোভ দেখিয়ে মুকবুল তার নিজ বাড়ীর দ্বিতীয় তলার একটি কক্ষে নিয়ে তার সাথে প্রেম প্রেম খেলার ছলনা দেখিয়ে শিশুর ইচ্ছার বিরুদ্ধে পরিহিত হাফ প্যান্ট খুলে বলাৎকার করে। একপর্যায়ে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামী মুকবুল দ্রæত পালিয়ে যায়। পরে শিশুর স্বজনেরা খবর পেয়ে অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা করান। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে গত ৯ সেপ্টেম্বর শ্রীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর শিশুর বাবা র‌্যাব, গাজীপুর কার্যালয়ে এসে আইনগত সহায়তা কামনা করেন। এরই পরিপ্রেক্ষিত্রে ০৯ই নভেম্বর সোমবার রাত সাড়ে ৮টায় র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জেলার শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের নিজ বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *