প্রেসিডেন্ট পদের মেয়াদ শেষ হলেই ট্রাম্পকে ডিভোর্স দেবেন মেলানিয়া!

Slider বিচিত্র
US President Donald Trump claps alongside US First Lady Melania Trump after speaking during election night in the East Room of the White House in Washington, DC, early on November 4, 2020. (Photo by MANDEL NGAN / AFP)

সময়টা যেন কিছুতেই ভাল যাচ্ছে না বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। প্রেসিডেন্ট নির্বাচনে হেরে গিয়েছেন ডেমোক্র্যাট প্রার্থীর জো বাইডেনের‌‌ ‌কাছে। এই পরিস্থিতিতে এবার সংসারও নাকি ভাঙতে চলেছে ট্রাম্পের। প্রেসিডেন্ট পদে মেয়াদ শেষ হলেই তাকে ডিভোর্স দেবেন স্ত্রী মেলানিয়া ট্রাম্প!‌ এখন কেবল অপেক্ষা করছেন। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলে প্রকাশিত প্রতিবেদনে এমনই দাবি করা হয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, মেয়াদ শেষ হলেই হোয়াইট হাউস ছাড়বেন ট্রাম্প। আর তারপরই ৭৪ বয়সি স্বামীকে ডিভোর্স দেবেন মেলানিয়া। প্রতিবেদনে একদা ট্রাম্পের সহকারী ওমারোসা মানিগল্ট নিউম্যানের বক্তব্যকেও উদ্ধৃত করা হয়েছে। যেখানে তার দাবি, এখন কেবল ট্রাম্পের মেয়াদ শেষ হওয়ার অপেক্ষায় রয়েছেন মেলানিয়া। হোয়াইট হাউস থেকে ট্রাম্প বিদায় নিলেই নিজেদের ১৫ বছরের সম্পর্কে দাঁড়ি টানবেন তিনি। একই দাবি করেছেন মেলানিয়ার সাবেক পরামর্শদাতা স্টেফানি ওয়ালকফেরও। তিনিও জানিয়েছেন, দু’’জনের বিচ্ছেদ এখন কেবল সময়ের অপেক্ষা। কাউন্টডাউন শুরু করে দিয়েছেন মেলানিয়া। ওয়ালকফের আরো দাবি, হোয়াইট হাউসে ইতিমধ্যেই স্বামী-স্ত্রীর শয়নকক্ষও আলাদা। কথাও হয় না বললেই চলে।

কিন্তু কেন ট্রাম্পের মেয়াদ শেষ হলে ডিভোর্স দেবেন মেলানিয়া?‌ মনে করা হচ্ছে, বর্তমানে ডিভোর্স দিলে ক্ষমতার অপব্যবহার করে ক্ষতিও করতে পারেন ট্রাম্প। সেকারণেই তিনি প্রেসিডেন্ট পদে ট্রাম্পের মেয়াদ শেষ হলেই বিচ্ছেদ ঘটাবেন। পাশাপাশি প্রতিবেদনে এটাও বলা হয়েছে, ছেলে ব্যারন এবং তিনি নিজে যাতে স্বামীর সম্পত্তির ভাগ পান, সেজন্য একটি চুক্তি করার কথাও নাকি চিন্তা করছেন মেলানিয়া। সবমিলিয়ে কোনো দিকেই এখন সময় ভাল যাচ্ছে না বিদায়ী মার্কিন প্রেসিডেন্টের। না ঘরে, না বাইরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *