আত্মহত্যার আগে ফেসবুক লাইভে পারভেজ

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী

ব্রাহ্মণবাড়িয়া: ‘আস্‌সালামু আলাইকুম, ভাই চইলা যাইতাছি দুনিয়া থেকে, সবারে শান্তি কইরা। কেউ কারো মনে কষ্ট রাইখেন না আমার প্রতি, কষ্ট থাকলে আমারে ক্ষমা কইরা দিয়েন। আর এই জীবন রাইখা কি লাভ, মনপ্রাণ দিয়া ভালোবাসা দিয়া ভালোবাসা পাইলাম না। তারপর মহল্লায় কোনো ভালোবাসা পাইলাম না, এলাকার বড় ভাই আমারে মারছে, আমার ভুলটা কই ছিল, তুই শুধু শুধু আমারে মারলি ভাই…।’ মৃত্যুর পথে হাঁটতে হাঁটতেই ফেসবুক লাইভে এসব কথা বলেন পারভেজ। এরপর বোতল খুলে গলায় বিষ ঢালেন। তার এই ভিডিও এখন ভাইরাল।
গত শুক্রবার দুপুরে শহরের খৈয়াসার এলাকার নিজ বাড়ি থেকে পারভেজের মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি ওই এলাকার মৃত দুলাল মিয়ার ছেলে।

জানা গেছে, খৈয়াসার এলাকার জীবন মিয়া নামে এক পাইপ ফিটিংস মিস্ত্রীর সঙ্গে কাজ করতেন পারভেজ। জীবনের কাছ থেকে সুদে টাকা ধার নেন। কিন্তু সেই টাকা শোধ দিতে পারছিলেন না। এ নিয়ে বৃহস্পতিবার রাতে জীবন তার সহযোগীদের নিয়ে পারভেজকে মারধর করেন। এরপর শুক্রবার দুপুরে ফেসবুক লাইভে এসে বিষপান করে আত্মহত্যা করেন পারভেজ। এ ঘটনার পর গা ঢাকা দিয়েছেন জীবন।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, জীবনকে ধরার চেষ্টা চলছে। তাকে পেলে পুরো ঘটনা জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *