কুষ্টিয়ায় ট্রাক-এ্যাম্বুলেন্সের সংঘর্ষ লোহাগড়ায় নিহতের পরিবারে শোকের মাতম

Slider জাতীয়

লোহাগড়া (নড়াইল): কুষ্টিয়ায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ্যাম্বুলেন্সের চালকসহ পাঁচজন নিহত ও একজন আহত হয়েছেন। তাদের বাড়ি নড়াইলের লোহাগড়া পৌর শহরের সিংগা ও দাসেরডাঙ্গা গ্রামে। সড়ক দুর্ঘটনায় নিহতের খবর এলাকায় ছড়িয়ে পড়লে ওই পরিবার ও স্বজনদের মাঝে চলছে শোকের মাতম। সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, এ্যাম্বুলেন্স চালক দাসেরডাঙ্গা গ্রামের মৃত শফিউদ্দিন মোল্যার ছেলে টিপু সুলতান (৩৫), লোহাগড়া তেল পাম্প এলাকার গ্যারেজ মিস্ত্রী সিংগা গ্রামের মফিজুর রহমান (৪৮), স্ত্রী নাদিয়া বেগম (৩৪) ছোট ছেলে রিফাত রহমান (১৪) ও মফিজুরের শ্যালক আলিম শেখ (৪৫)। এ সময় আহত অপর শ্যালক ইনছান (৫২) কে গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে মফিজুর রহমান তার মানষিক ভারসাম্যহীন স্ত্রী নাদিয়া বেগমকে পাবনা মানষিক হাসপাতাল থেকে আনতে যায়। সেখান থেকে দুপুরে নাদিয়াকে নিয়ে এ্যাম্বুলেন্স যোগে লোহাগড়ায় ফেরার পথে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিত্তিপাড়া এলাকায় কৃষি বিভাগের বিএডিসি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় এ্যাম্বুলেন্সে থাকা চালকসহ ৫জন নিহত হয় ।

নিহত টিপুর দাসেরডাঙ্গাস্থ বাড়িতে গিয়ে দেখা গেছে, দুর্ঘটনার খবর শুনে তার মা, স্ত্রী, বোন, সন্তানরা কান্নায় ভেঙ্গে পড়েছেন। বারবার মূর্ছা যাচ্ছেন।
প্রতিবেশিদের অনেকেই ওই বাড়িতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েছেন। ওই এলাকায় চলছে শোকের মাতম। লাশের অপেক্ষায় রয়েছে পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *