৭ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের দায়ে কলেজছাত্রের বিরুদ্ধে মামলা

Slider জাতীয়

তাড়াশ (সিরাজগঞ্জ): সিরাজগঞ্জের তাড়াশে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে এক কলেজছাত্রের বিরুদ্ধে। শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ ২৫০ শয্যা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে ডিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

তাড়াশ থানা মামলা সূত্রে জানা যায়, উপজেলার বারুহাস ইউনিয়নের দীঘরিয়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে ও রাজশাহী সিটি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র সোয়েব ইসলাম শাকিব (২০) দীর্ঘ দিন ধরে একই গ্রামের সপ্তম শ্রেণীর এক স্কুলছাত্রীকে উত্যক্ত করে আসছিল।

১৯ অক্টোবর বিকেলে মেয়েটি পাশের পাড়ায় বেড়াতে যাওয়ার পথে সোয়েব ইসলাম জোর করে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটি বাড়িতে গিয়ে পরিবারকে জানালে তার পরিবারের লোকজন সোয়েবের পরিবারকে জানায়। এ নিয়ে গ্রামের মাতব্বরা বিষয়টি সমাধানের চেষ্টা করলে মেয়েটি ও পরিবার তাতে রাজি না হওয়ায় গত বৃহস্পতিবার তারা সোয়েবের বিরুদ্ধে ধর্ষণ অভিযোগ এনে তাড়াশ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

এ বিষয়ে তাড়াশ থানার ওসি ফজলে আশিক বলেন, মামলার পরপরই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। আসামি পলাতক রয়েছে। গ্রেফতারের সর্বাত্বক চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *