ডেকে নিয়ে পোশাক শ্রমিককে গণধর্ষণ

Slider জাতীয়


বান্দরবান: বান্দরবানে এক পোশাক শ্রমিককে ডেকে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটছে। শনিবার রাতে শহরের কাছে পৌরসভার ৯নং ওয়ার্ডের হাজীপাড়ায় এ ঘটনা ঘটে। ধর্ষিতা বান্দরবানের লুম্বিনী গার্মেন্টসের পোশাক শ্রমিক ও স্বামী পরিত্যক্তা। ওই ঘটনায় পুলিশ দু’জনকে আটক করেছ।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম জানান, একই এলাকার গাড়ি চালক মো. জয়নাল নামের এক যুবক রাত সাড়ে ৮টার দিকে ওই নারী পোশাক শ্রমিককে পাহাড়ের নির্জন জায়গায় ডেকে নিয়ে যান। পরে সেখানে যোগ দেন জয়নালের অপর দুই বন্ধু মোহাম্মদ রফিক (২৬) ও মো. জিহাদ (২৮)। তিনজন মিলে ওই নারী পোশাক শ্রমিককে গণধর্ষণ করার পর তা মোবাইলে ধারণ করে। এ ঘটনায় ধর্ষিতা রোববার সন্ধ্যায় সদর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত মোহাম্মদ রফিক ও মো. জিহাদকে আটক করেছে। তবে মূল আসামি মো. জয়নাল পলাতক রয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

এলাকার ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম জানান, ওই নারী পোশাক শ্রমিকের ঘরটি পাহাড়ের নির্জন জায়গায়। ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে ঘটনা স্থানীয় জনপ্রতিনিধিদের জানানো না হলেও তিনি শুনেছেন।

লুম্বিনী গার্মেন্টসের ম্যানেজার মো. মামুন জানান, গত বুধবার ওই নারী শ্রমিক গার্মেন্টস থেকে চাকরি ছেড়ে দিয়েছেন। এদিকে এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *