যশোরে দুইজনকে কুপিয়ে হত্যা

Slider জাতীয়

যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের বলরামপুর গ্রামের উত্তর পাড়ায় দুই জনকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। নিহতরা হচ্ছে জয়েন্তা গ্রামের মোঃ আকু হোসেনের ছেলে আহাদ আলী (২২) ও মোঃ নিকমাল হোসেনের ছেলে বাদল (৩২)।

স্থানীয়রা জানায়, আজ সন্ধ্যা ৭টার দিকে যশোর সদরের জয়েন্তা গ্রামের মোঃ আকু হোসেনের ছেলে আহাদ আলী ও মোঃ নিকমাল হোসেনের ছেলে বাদল স্থানীয় একটি স্যাটালাইট কোম্পানীর কর্মী। তারা কাজ শেষে স্থানীয় একটি চায়ের দোকানে ক্যারাম বোর্ড খেলছিলেন। এমন সময় একদল অজ্ঞাত দূর্বৃত্ত তাদেরকে পাশের একটি মাঠে মোবাইল ফোনে ডেকে নেয়। তারা ২ জন ওই স্থানে পৌঁছানো মাত্র দূর্বৃত্তরা হামলা করে দুইজনকে ধারাল অস্ত্রের আঘাতে কুপিয়ে ও জবাই করে হত্যা করে পালিয়ে যায়। কেউ কিছু বুঝে ওঠার আগেই খুনিরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পে খবর দিলে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃত দেহ দুটি পৃথক স্থানে পড়ে থাকতে দেখে।
লাশের পাশে পড়ে থাকা একটি অন টেস্ট লেখা নতুন বাইক উদ্ধার করে। বাইকে সাব্বির অটো গ্যালারি রূপগঞ্জ বাজার নড়াইল লেখা রয়েছে।

খবর পেয়ে রাতে এই রিপোর্ট লেখার সময় যশোর কোতয়ালী মডেল থানার ইনচার্জ মনিরুজ্জামান ঘটনা স্থানে হাজির ছিলেন। তিনি বলেন, কি কারনে কারা এই খুন করেছে তা এখনো স্পষ্ট নয়। তবে পুলিশ গোটা এলাকায় চিরুনী অভিযান শুরু করেছে। খুনিদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে ওসি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *