কালীগঞ্জে ছুরিকাঘাতে যুবক আহত, নিউজ করায় সাংবাদিককে হুমকি

Slider বাংলার মুখোমুখি

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে সন্ত্রাসী নাদিমের ছুরিকাঘাতে রাকিব (২৮) নামে এক যুবক আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

এ সংক্রান্ত বিষয়ে নিউজ করায় দেশীয় অস্ত্রধারী সন্ত্রাসী নাদিম বুধবার কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নির্বাহী সদস্য ও দৈনিক সমকাল পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি আহাম্মদ আলী এবং কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির অর্থ বিষয়ক সম্পাদক ও গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের নিজস্ব প্রতিনিধি মোঃ সাজ্জাত হোসেন কে অন্যথায় তাদের পরিবারের সদস্যদের মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দিয়েছেন।

এ সম্পর্কে রাকিবের মা আলেয়া বেগম জানান, শনিবার বিকালে স্টার কিন্ডার গার্ডেন স্কুলের দক্ষিণ পাশে, ছিদ্দিক মিয়ার ছেলে নাদিম, হত্যার উদ্দেশ্যে রাকিবকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আমি বাদী হয়ে নাদিম কে আসামী করে থানায় মামলা করেছি। মামলা করায় নাদিমের স্ত্রী দিলরুবা ও তার সহযোগিরা হাসপাতালে এসে, থানা বা কোর্টের মাধ্যমে আমার ছেলেকে মিথ্যা মামলায় ফাঁসানোসহ পরিবারের সদস্যদের প্রাণ নাশের হুমকি দিয়ে যায়।

এ সম্পর্কে আহত রাকিব ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, অস্ত্রধারী সন্ত্রাসী নাদিম এলাকায় ফর্মা নাদিম হিসাবে পরিচিত। নাদিম ফর্মা পরিচয়ে এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। পূর্বে গাজীপুর জেলা ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ গ্রেফতার হয়ে, কয়েক মাস জেল খেটে জামিনে মুক্তি পেয়ে, আবার মাদক ব্যবসা শুরু করেন। নাদিমের অনিষ্ঠতায় এলাকাবাসী আতঙ্কে দিন কাটায়। কিছুদিন পূর্বে ইয়াবা বিক্রয় ও মোবাইল ছিনতাইকালে বাধা দেওয়ায় তাদের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ বিষয়টি আপোষ মিমাংসায় গেলে, সন্ত্রাসী নাদিম “বিচার মানি তাল গাছ আমার” হিসাব করে হত্যার উদ্দেশ্যে রাকিক কে পিছন থেকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে, কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জিন্নাহ জানান, এ ব্যাপারে বুধবার রাতে কালীগঞ্জ থানায় একটি মামলা রুজু করা হয়েছে। মামলা নাম্বার- ১১, তারিখ- ১৪.১০.২০২০ ইং। নাদিম পলাতক আছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *