শ্রীপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষ: নিহত-২, আহত-৩

Slider জাতীয়


রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরের সাতখামাইর এলাকায় শুক্রবার রাতে ড্রাম ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে অটোর দুই যাত্রী নিহত এবং আরো তিনজন আহত হয়েছেন।

নিহতরা হলেন ময়মনসিংহের নান্দাইল থানা এলাকার আবু হানিফ (৩০) ও একই জেলা গৌরিপুর থানা এলাকার সোহেল রানা (৩৪)। আহতদের মধ্যে অটো যাত্রী কিশোরগঞ্জের করিমগঞ্জের নামাপাড়া জঙ্গলবাড়ি এলাকার রিপা (৩০) ও তার স্বামী সিদ্দিকুর রহমান (৩৮), আহত অপর যুবকের নাম জানা যায়নি। আহত রিপা ও তার স্বামী জানান, তারা সন্ধ্যার দিকে কিশোরগঞ্জের হোসেনপুর এলাকা থেকে সিএনজি চালিত একটি অটোরিকশা চালক ৫জন যাত্রীসহ গাজীপুরের শ্রীপুরের উদ্দেশ্যে রওনা হন। পথে রাত পৌণে ৯টার দিকে সাতখামাইর এলাকায় পৌঁছালে সামনে থাকা ড্রাম ট্রাকটি হঠাৎ গতি কমিয়ে দিলে অটোচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং অটোটি সামনের ড্রাম ট্রাকটির পেছনে গিয়ে সজোরে ধাক্কা খায়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং নিজে ও তার স্বামীসহ ৫জন আহত হন। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুমন মিয়া জানান, হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক এমএ সাইদ নিলয় আহতদের মধ্যে আবু হানিফ ও সোহেল রানাকে মৃত ঘোষণা করেন এবং অন্যদের ওই হাসপাতালে চিকিৎসা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *