শ্রীপুরে আশাজাগানিয়া রঙিন মেলবন্ধন !

Slider টপ নিউজ ফুলজান বিবির বাংলা বাংলার সুখবর

গাজীপুর: দেশে নারী নির্যাতনের প্রতিবাদে উত্তাল আন্দোলন চলমান অবস্থায় গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায় নবাগত নারী উপজেলা নির্বাহী অফিসারকে একই রঙের পোষাক পড়ে বরণ করলেন সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ। ধর্ষণের উত্তপ্ত সময়ে শ্রীপুর উপজেলায়ও একাধিক ধর্ষণের ঘটনা জাতীয়ভাবে গাজীপুরকে বিশেষভাবে পরিচিত করেছে। নির্যাতনের একটি ভ্যানু শ্রীপুর। প্রজাতন্ত্রের নতুন নারী প্রধান ও সরকারের আসন ভিত্তিক প্রধানের মধ্যে একই রঙের মেলবন্ধন, চলমান নারী নির্যাতনের মাত্রাকে দমন করতে নতুন দৃ্ষ্টান্ত তৈরী করতে পারে।

পরিসংখ্যান বলছে, সম্প্রতি শ্রীপুরে শিশু ধর্ষণ, অবৈধ গর্ভধারণ, বিয়ের কথা বলে ধর্ষণ সহ একাধিক নারী নির্যাতনের ঘটনা ঘটেছে। সারাদেশে চলমান নারী নির্যাতন মূলক অপরাধের পরিসংখ্যানের সঙ্গে যুক্ত হয়েছে গাজীপুর জেলা। এই অবস্থায় শ্রীপুরে নবাগত নারী উপজেলা নির্বাহী অফিসারকে সংসদ সদস্যের এক রঙা উৎসবমূখর বর্ণাঢ়্য বরণ অনুষ্ঠান, নতুন নারী কর্মকর্তাকে বিশেষ করে নারী নির্যাতন দমনে ব্যতিক্রমী উদ্যোগ নিতে সহায়ক হবে।

সাথারণ মানুষ মনে করেন,সাংসদ ও নতুন ইউএনওর এক রঙা পোষাক,চলমান নারী নির্যাতন সহ সকল ধরণের অপরাধীর জন্য একটি ম্যাসেজ। প্রজাতন্ত্র ও সরকারী দল মিলে শ্রীপুরে সার্বিক অপরাধ দমনে নতুনভাবে বড় ধরণের উদ্যোগ নিবেন এমন আশা শ্রীপুরবাসীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *