সিলেটে কিশোরীকে ধর্ষণ করলো ছাত্রলীগ কর্মী

Slider জাতীয় সিলেট


সিলেট: সিলেট নগরের দাড়িয়াপাড়ায় কিশোরীকে ধর্ষণকারী ছাত্রলীগ কর্মী রাকিবুল হোসেন নিজুকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার রাতে গোলাপগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এদিকে গ্রেপ্তারের পর আসামিকে কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। গত শুক্রবার রাতে ধর্ষণের অভিযোগে কোতোয়ালি থানায় মামলা করেন কিশোরীর মা। গ্রেপ্তার হওয়া নিজু সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি পিযুষ কান্তি দে’র অনুসারী গ্রুপের কর্মী। ওই কিশোরী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি আছে। কিশোরীর মায়ের দায়েরকৃত মামলায় অভিযোগ করা হয়- বিয়ের প্রলোভনে গত ২৯শে সেপ্টেম্বর ওই কিশোরীকে বাসার ছাদে নিয়ে ধর্ষণ করে রাকিবুল হোসেন নিজু। নিজু দাড়িয়াপাড়া এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে।

তাদের গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলায়। আর কিশোরী নগরীর আরেকটি এলাকায় ভাড়া বাসায় থাকে। তাদের মূল বাড়ি সদর উপজেলায়। ঘটনাটি প্রথমে আপস নিস্পত্তির চেষ্টা করা হয়। পরে শুক্রবার রাতে মামলা করা হয়।

জালালাবাদে দুই ধর্ষক গ্রেপ্তার: ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে জালালাবাদ থানা পুলিশ। গতকাল ভোরে একজনকে সুনামগঞ্জের আক্তাপাড়া এলাকা থেকে ও অপরজনে সিলেটের শহরতলীর কালাপাহাড় এলাকা থেকে পৃথক অভিযানে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে- জালালাবাদ থানা এলাকার রায়েরগাঁয়ের নাসির উদ্দিনের ছেলে জসিম উদ্দিন ও একই এলাকার তজম্মুল আলীর ছেলে মো. এখলাছ মিয়া। গত ১৩ই সেপ্টেম্বর সিলেটের শহরতলীর রায়েরগাঁও প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত ৫ম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে ‘ধর্ষণ’ করে এলাকারই দুই যুবক। পরে স্কুলছাত্রীর পিতা গত ১৩ই সেপ্টেম্বর রাতে জালালাবাদ থানায় দু’জনকে আসামি করে মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *