কৃত্রিম সংকট সৃষ্টি করে ব্যবসা নয় উপশহর মার্কেট উদ্বোধন কালে এমপি সবুজ

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: কৃত্রিম সংকট সৃষ্টি করে ব্যবসা করা যাবে না। ক্রেতাদের হয়রানী করে ব্যবসা করা যাবে না। উপশহর সুপার মার্কেট নয় শ্রীপুর উপজেলার যেকোনো বাজারে ব্যবসা করলে আর কাউকে চাঁদা দিতে হবে না। বুধবার দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে জৈনা বাজার উপশহর সুপার মার্কেট উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ ইকবাল হোসের সবুজ এমপি।
তিনি আরোও বলেন আমার নির্বাচনী ইশতেহার ছিলো শ্রীপুরকে একটি আধুনিক মানবিক উপশহর শহরে রূপান্তরিত করবো। এর ধারাবাহিকতায় তেলিহাটি ইউনিয়নের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকারের প্রচেষ্টায় জৈনা বাজারের আবদার গ্রামে উপ-শহর সুপার মার্কেটের উদ্বোধনের মধ্য দিয়ে আমার নির্বাচনী ইশতেহার বাস্তবায় হচ্ছে।
ইকবাল আহাম্মেদ নিশাত এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. শামসুল আলম প্রধান, গাজীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. সাফি উদ্দিন মোড়ল, তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, তেলিহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. লিয়াকত ফকির, গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আজাহার হোসেন তালুকদার, তেলিহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলী মোনসুর মানিক প্রমূখ।

এর আগে দুপুরে শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নে বরকুল ইসলামিয়া দাখিল মাদ্রাসার বহুতল ভবন ও কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ কেএন উচ্চ বিদ্যালয়ের বহুতল একাডেমিক ভবনের উদ্বোধন করেন।

শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ জানান, শ্রেণি কক্ষের সংকট ও জরাজীর্ণ থাকায় দীর্ঘদিন ধরে শিক্ষার্থীদের পাঠদান ব্যাহত হচ্ছিল। অবশেষে স্থানীয় সংসদ সদস্যের আন্তরিক প্রচেষ্টায় নতুন আধুনিক ভবন নির্মিত হয়েছে। নতুন ভবন পেয়ে শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে আনন্দ বিরাজ করছে।
অপরদিকে গাজীপুর জেলা সেচ্ছাসেবক লীগের আয়োজনে শ্রীপুর পৌর শহরের প্রথম বাজারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ করেন।
গাজীপুর জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এড. মোশাররফ হোসেন ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন জজ এর সঞ্চালনায় প্রধান অতিথি স্থানীয় সাংসদ মোহাম্মদ ইকবাল হোসের সবুজ বলেন, আজ এদেশ স্বাধীনতার পিছনে সবচেয়ে বড় ভূমিকা ছিলো মুক্তিযুদ্ধাদের। আর মুক্তিযুদ্ধাদের বড় হাতিয়ার ছিলো বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *