গাজীপুরে হাসপাতালে নারী ধর্ষণ! ডাক্তারকে পুলিশে দিল জনতা!

Slider জাতীয়

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুর জেলার রাজেন্দ্রপুর এলাকার বাংলাদেশ নরওয়ে ফ্রেন্টশিপ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা করতে গিয়ে এক পোশাক শ্রমিক ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ওই পোশাক শ্রমিক হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও চিকিৎসক ড. নূরুল ইসলাম শেখকে আসামী করে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় অভিযুক্ত চিকিৎসক স্থানীয় জানাকোর এলাকার রমা ফকিরের ছেলে ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ড.নূরুল ইসলামকে জয়দেবপুর এলাকা থেকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ।

জানা যায়, তরুণী বেশ কয়েকদিন ধরেই জ্বরে ভোগছিলেন। পরে তিনি গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকার বাংলাদেশ নরওয়ে ফ্রেন্ডশীপ হাসপাতালে গিয়ে চিকিৎসকের দ্বারস্থ হন। চিকিৎসক ড. নূরুল ইসলাম তরুণীকে রক্ত ও প্রসাব পরীক্ষা করে তার কাছে রির্পোট নিয়ে যেতে বলেন। পরদিন ডা. নূরুল ইসলাম পোশাক কারখানা শ্রমিক ওই তরুণীর কাছে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে পাঠান। দ্রত চিকিৎসক তাকে হাসপাতালে যেতে বলেছেন বলে জানান তাকে। হাসপাতালে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে সড়কে উঠতেই কালো রঙের একটি পাজেরো গাড়ি দেখেন তিনি। ওই গাড়িতে ডা. নূরুল ইসলাম শেখসহ অজ্ঞাতপরিচয় আরো দু থেকে তিন ব্যক্তিকেও দেখেন তিনি। সেখানে ওই চিকিৎসক তাঁকে জানান পরীক্ষার জন্য দেওয়া রক্ত ও মূত্র নষ্ট হয়ে গিয়েছে। তা আবার দিতে হবে। পরে তাঁকে গাড়িতে তুলে হাসপাতালে না গিয়ে পাশের ধলাদিয়া এলাকায় ওই চিকিৎসকের বাগানবাড়িতে নিয়ে যান। বিষয়টি টের পেয়ে তিনি সেখান থেকে পালানোর চেষ্টা করে ব্যর্থ হন । পরে শ্বাসরোধে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করেন তাকে। ধর্ষণের পর তা প্রকাশ করলে তাকে হত্যার পর লাশ গুম করে ফেলবেন বলেও হুমকি দেন ওই চিকিৎসক।

শ্রীপুরের রাজাবাড়ি ইউনিয়নের ধলাদিয়া এলাকায় ধর্ষণের ঘটনার ছয়দিন পর রোববার মেয়েটি বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

শ্রীপুর থানার (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, অভিযুক্ত ড. নূরুল ইসলামকে মঙ্গলবার জয়দেবপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *