শ্রীপুরে ওয়ালটন শোরুমে আগুন

Slider জাতীয়

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী কলেজ রোড এলাকায় সোমবার দুপুরে ওয়ালটন প্লাজার একটি শো-রুমের গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বিকেল পৌনে ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা।

ওয়াল্টন প্লাজা শো’রুমের ব্যবস্থাপক ইব্রাহিম খলিল জানান, পাশে হাবিব মোড়লের মালিকানাধীন ওয়ালটন প্লাজা’র শো-রুমটি থাকলেও স্থানীয় রাসেল মোড়লের বহুতল ভবনের আন্ডার গ্রাউন্ডে শো-রুমের গুদামটি অবস্থিত। সোমবার দুপুর দেড়টার দিকে হঠাৎ গুদাম থেকে ধোঁয়া বের হতে দেখে স্থানীয় ফায়ার স্টেশনে খবর দিয়ে আগুন নেভানোর চেষ্টা চালানো হয়। পরে শ্রীপুর ও জয়দেবপুর ফায়ার স্টেশনের দমকলকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানো কাজ শুরু করেন। গুদামে শতাধিক পিস ফ্রিজ, শতাধিক টিভি এবং এসি ছাড়াও বিভিন্ন ইলেক্ট্রনিকস পণ্য ছিল। আগুনে ওইসব পণ্য পুড়ে ক্ষতিগ্রস্থ হয়েছে। তবে প্রকৃত ক্ষয়ক্ষতির পরিমান তিনি জানাতে পারেননি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক আব্দুল হামিদ জানান, খবর পেয়ে শ্রীপুর ও জয়দেবপুর ফায়ার স্টেশনের চারটি ইউনিটের কর্মীরা গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করেন। প্রায় সাড়ে ৩ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করা হয়। অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমান তাৎক্ষণিকভাবে নির্ণয় করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *