কাওরানবাজারে ককটেল হামলা নওগায় বাসে আগুন

Slider টপ নিউজ

60725_tr

ঢাকা: কাওরানবাজারে ওয়াসা ভবনের সামনে বিহঙ্গ পরিবহনের একটি বাসে ককটেল হামলা হয়েছে। এতে তিন যাত্রী আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান,  আজ সকাল ৯টা ৩৫মিনিটে বিহঙ্গ পরিবহনের বাসটি ওয়াসা ভবনের সামনে পৌছলে একটি পিক আপ ভ্যান থেকে বাস লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এসময় রাস্তার দুই পাশে প্রায় ১০টি ককটেলের বিস্ফোরণ ঘটে। ঘটনার সময় বাস থেকে জানালা ভেঙ্গে নামার সময় তিন যাত্রী আহত হন। এর কিছুক্ষণ পর পুলিশ ফাঁকা গুলি ছোঁড়ে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করে। তবে ককটেল হামলার সময় পুলিশ সদস্যরা আত্মরক্ষার্থে বিভিন্ন দিকে ছোটাছুটি শুরু করে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

নওগাঁয় যাত্রীবাহী দুটি বাসে আগুন

নওগাঁয় দূরপাল্লার যাত্রীবাহী দুটি বাসে আগুন দিয়েছে দুর্বৃৃত্তরা। রোববার ভোর সাড়ে ৪টার দিকে শহরের ঢাকা বাসষ্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। তবে বাসে আগুনের এ ঘটনায় কেউ হতাহত হয়নি ।
পুলিশ ও স্থানীয়রা জানান, ভোরে হঠাৎ করেই টিআর ও ডিপজল পরিবহনের দাঁড়িয়ে থাকা দুটি বাসে আগুন জ্বলতে দেখা যায়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় টিআর পরিবহনের ওই বাসটি সম্পুর্ণ পুড়ে যায়। এ ছাড়া পাশে থাকা ডিপজল পরিবহনের বাসটি আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনার পর দুর্বৃত্তদের খুঁজে বের করতে চেষ্টা চলছে বলে জানান নওগাঁ সদর থানার ওসি জাকিরুল ইসলাম ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *