টঙ্গীতে আওয়ালীগের ওয়ার্ড কমিটির পদবঞ্চিতদের বিক্ষোভ ও মহাসড়ক অবরোধ

Slider গ্রাম বাংলা

টঙ্গী: টঙ্গী থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ওয়ার্ড কমিটিতে পদবঞ্চিতদের বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা, ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেছে। টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল হকের নেতৃত্বে গতকাল সোমবার সন্ধায় টঙ্গী থানা আওয়ামীলীগ কার্যালয় থেকে বিক্ষোভ সমাবেশ শুরু করে মিছিলসহকারে টঙ্গী স্টেশন রোড এসে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন।

বক্তারা বলেন, গত রবিবার গাজীপুর মহানগরের ১৯নং ওয়ার্ড থেকে ৫৭নং ওয়ার্ড পর্যন্ত এক তরফা ওয়ার্ড আওয়ামীলীগের আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মহানগর আওয়ামীলীগের সভাপতি আজমত উল্লাহ খান ও সাধারণ সম্পাদক (গাসিক মেয়র) জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে এ আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে দলের ত্যাগি নেতা কর্মীরা পদ বঞ্চিত হয়েছেন। বিভিন্ন ওয়ার্ড থেকে পদ বঞ্চিত নেতা কর্মীরা প্রতিবাদ বিক্ষোভ মিছিল নিয়ে আ.লীগ কার্যালয়ে উপস্থিত হয়ে রাস্তা অবরোধ করে বিভিন্ন ¯েøাগান দিতে থাকে। এতে সড়কের দু’পাশে যানচলাচল বন্ধ হয়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের আহŸায়ক কমিটির সদস্য আলহাজ¦ আমান উদ্দিন সরকার, যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা সোহেল রানা, পশ্চিম থানা যুবলীগ নেতা আক্তার হোসেন সরকার, আওয়ামীলীগ নেতা জাকির হোসেন, টঙ্গী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সরকার বাবু, টঙ্গী সরকারি বিশ^বিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মনজুর, সাধারণ সম্পাদক রেজাউল করিম, যুবলীগ নেতা এ.কে.এম.পলাশ, এইচ.এম. আলাউদ্দিন, ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির বাপ্পি, শাহাজাদা সেলিম লিটন, স্বেচ্ছাসেবকলীগ নেতা সাইদুল হক লিটন প্রধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *