শ্রীপুরে হামলা চালিয়ে জমি দখলের অভিযোগ

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে হামলা চালিয়ে জমি দখলের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এসময় জমি দখলে বাঁধা দেয়ায় তিন জনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে।

সকালে পৌর এলাকার বৈরাগীচালা গ্রামের গৃহবধূ ছালমা আক্তারের বাড়ির বারান্দার প্রাচীর ভেঙে বাড়ি দখল নেয়ার চেষ্টা করে। এসময় জমি দখলে বাঁধা দেয়ায় গৃহবধূর ভাসুর হাবিবুর রহমান খান, তাঁর স্ত্রী পিয়ারা বেগম ও মেয়ে ইয়াছমিনকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় ও পুলিশের সহযোগিতায় তাদের উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। উন্নত চিকিৎসার জন্য পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে তাদের।

এঘটনায় গৃহবধূ ছালমা আক্তার হামলাকারী একই এলাকার আউয়াল খানের ছেলে তৌহিদুজ্জামান বাছেদ খান, নাসির খান ও পারভেজ খানকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দিয়েছে।
গৃহবধূ ছালমা আক্তার বলেন, দুই সন্তান নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন‌। ভোরে হঠাৎ করে বাড়ির বারান্দায় ভাংচুর করার শব্দ শুনতে পেয়ে উঠে পরেন। পরে দেখতে পান বাছেদ খান লোকজন নিয়ে হামলা চালিয়েছে। তার কান্নার শব্দ শুনে তার ভাসুর হাবিবুর রহমান খান আসলে তাকে পিটিয়ে হাত-পা ভেঙে ফেলে। পরে তার পরিবার বাঁচাতে আসলে তাদের উপরও হামলা চালানো হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এবিষয়ে জানতে বাছেদ খানের সাথে দেখা করতে তার বাড়িতে গেলে তাদের কাউকে পাওয়া যায়নি।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, হামলা হওয়ার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *