গাজীপুরে ২ ছাত্রলীগ নেতার ফেন্সিডিল সেবনের ছবি ভাইরাল

Slider জাতীয় রাজনীতি


গাজীপুর: গাজীপুরে ছাত্রলীগ নেতাদের প্রকাশ্য ফেন্সিডিল সেবন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। মহানগরীর পূবাইল থানা ছাত্রলীগ সভাপতি গোলজার হোসেন টুটুল মৃধা ও গাজীপুর মহানগর শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাকুজ্জামান দুদুলের ফেন্সিডিল সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

মঙ্গলবার সকাল থেকে মাদক সেবনের ভিডিওটি কামাল আহমেদ নামক একটি ফেসবুক আইডি থেকে পোস্ট করলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিমিষেই ভাইরাল হয়ে যায়। ফলে বিষয়টি ‘টক অব দি সিটিতে’ পরিণত হয়। পরে ওই ভিডিওটি অনেকে লাইক শেয়ার করলে ব্যাপক আলোচনা সমালোচনাসহ এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

ভাইরাল হওয়া মাদক সেবনের ভিডিওতে দেখা যায়, চেহারা আড়ালে থাকা লুঙ্গি পরিহিত একজন ফেন্সিডিলের বোতল পূবাইল থানা ছাত্রলীগ সভাপতি গোলজার হোসেন টুটুল মৃধাকে দেয়। সেই বোতল পাশে থাকা মহানগর ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি আশফাকুজ্জামান দুদুলকে দিলে রাস্তার উপর দাঁড়িয়ে কিছুটা সেবন করেন। বাকিটুকু গোলজার হোসেন টুটুলকে দিলে সে নিমিষে শেষ করে একই রাস্তা দিয়ে দু’জনেই চলে যায়। তবে তৃতীয় জনের পরিচয় জানা যায়নি।

পূবাইল থানা ছাত্রলীগের সহ-সভাপতি মিনহাজুল ইসলাম মিনহাজ ভাইরাল হওয়া দুই ছাত্রলীগ নেতার দলীয় পরিচয় নিশ্চিত করেছেন।

ভাইরাল হওয়া মাদক সেবনের ভিডিওটির ব্যাপারে গোলজার হোসেন টুটুল মৃধা জানান, আমাকে দলীয়ভাবে হেয় করার জন্য একটি চক্র এডিটিং করে ভিডিওটি ফেসবুকে ছেড়েছে। আমি এর প্রতিবাদ জানাচ্ছি।

এ বিষয়ে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, মাদক সেবন ও মাদক সংশ্লিষ্ট যারা তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে। এ ব্যাপারে নেত্রীর স্পষ্ট কথা, যারা পদ-পদবী দেয় তাদের সতর্কতা অবলম্বন করতে হবে। বর্তমান ছাত্রলীগের নেতৃত্ব যারা দিচ্ছে তারা দলের কেউ কোনো অপরাধে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে তাৎক্ষণিকভাবে শাস্তিমূলক সাংগঠনিক ব্যবস্থা নিবে।

পূবাইল থানার ওসি নাজমুল হক ভূঁইয়া জানান, মাদক সেবনকারী ও বিক্রেতাদের বিরুদ্ধে সব সময়ই আমরা তৎপর। ভিডিওটি পরীক্ষা করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *