সিলেটে চব্বিশ ঘন্টায় ঘাতক করোনা কেড়ে নিলো তিনটি প্রান

সিলেট

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট :: সিলেটে ২৪ ঘণ্টায় মহামারি করোনা কেড়ে নিলো তিনটি প্রান। প্রানঘাতি ভাইরাসটির ছোবলে সিলেট জেলায় দুইজন এবং সুনামগঞ্জের একজনের মৃত্যু হয়েছে।

সিলেটে করোনা কেড়ে নিলো সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি ও ইমিউনোলজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আবু বকর সিদ্দিক, সিলেট জেলা আইনজীবি সমিতির জ্যেষ্ঠ সদস্য শুভঙ্কর দাস চন্দন ও সুনামগঞ্জ জেলার একজনের প্রান।

করোনায় মৃত্যুবরনকারী এই তিনজন নিয়ে সিলেট বিভাগে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৯৫। এর মধ্যে সিলেট জেলায় ১৪২, সুনামগঞ্জে ২১, হবিগঞ্জে ১২ ও মৌলভীবাজারে ২০ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ রোববার (৬ সেপ্টেম্বর) সকাল ৯টা পর্যন্ত সিলেট বিভাগে মোট পজিটিভ শনাক্ত হয়েছেন ১১৩২৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬০২০, সুনামগঞ্জে ২১৩২, হবিগঞ্জে ১৬০৯ ও মৌলভীবাজার জেলায় ১৫৬২ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে এখন পর্যন্ত ভর্তি আছেন ১২৯ জন। এর মধ্যে সিলেটে ৭৫, সুনামগঞ্জে ১২, হবিগঞ্জে ২৭ ও মৌলভীবাজারে ১৫ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৬৬ জন। এর মধ্যে সিলেটে ২৩, সুনাগঞ্জে ১৭, হবিগঞ্জে ৭ ও মৌলভীবাজারে ১৯ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৮৩২৫ জন। এর মধ্যে সিলেটে ৪২৮৯ সুনামগঞ্জে ১৭৮৮, হবিগঞ্জে ১০৫৬ ও মৌলভীবাজারে ১১৯২ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *