টাঙ্গাইলে মাকে কুপিয়ে হত্যার পর আত্মহত্যার চেষ্টা ছেলের

Slider নারী ও শিশু


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে তুচ্ছ ঘটনাকে নিয়ে কেন্দ্র করে ঝগড়ায় মাকে কুপিয়ে হত্যা করেছেন তার ছেলে। একইসাথে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন সেই ছেলে। নিহত মায়ের নাম সেলিনা বেগম। তিনি টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের নামদারকুমুল্লি এলাকার বছির উদ্দিনের স্ত্রী। ঘাতক ছেলের নাম রাসেল। আর এ সময় রাসেল তার স্ত্রীকেও কুপিয়ে আহত করেন।

বুধবার (০২ রা সেপ্টেম্বর) সন্ধ্যায় নামদারকুমুল্লি গ্রামে এ ঘটনা ঘটেছে।

টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোশারফ হোসেন জানান, “দুপুরে রাসেল অতিরিক্ত গরুর মাংস খান। এতে করে তিনি অসুস্থবোধ করলে তার মা সেলিনা বেগম ও স্ত্রী খোদেজা বেগম সুমিকে সঙ্গে নিয়ে টাঙ্গাইল শহরে ডাক্তার দেখাতে আসেন। বিকেলে ডাক্তার দেখিয়ে সন্ধ্যায় বাড়িতে ফেরেন তারা। বাড়িতে গিয়ে মা সেলিনা বেগম ছেলে রাসেলকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বকাঝকা করেন।”

এরপর এক পর্যায়ে রাসেল ক্ষিপ্ত হয়ে মা সেলিনা বেগমকে দা দিয়ে উপর্যুপরি কোপান। আর এ সময় তার স্ত্রী খোদেজা বেগম এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করেন। তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে রাসেল ঘরে ঢুকে কিটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। আহত অবস্থায় তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সেলিনা বেগমকে মৃত ঘোষণা করেছেন।

তিনি আরও জানান, “বর্তমানে রাসেল পুলিশি হেফাজতে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *