আমাদের কথা’র নির্বাহী সম্পাদক হলেন আরাফাত হোসেন

সিলেট


হাফিজুল ইসলাম লস্কর, সিলেট :: দেশের অন্যতম শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল আমাদের কথা-এর নির্বাহী সম্পাদক হলেন তরুন মেধাবী সাংবাদিক আরাফাত হোসেন। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) আমাদের কথা-এর সম্পাদক ও প্রকাশক ওয়াহিদুর রহমান তথ্য নিশ্চিত করেন।

আরাফাত হোসেন বলেন, সম্পাদক মন্ডলী আমাকে আমাদের কথা-এর নির্বাহী সম্পাদক মনোনিত করায় আমি তাহাদের প্রতি কৃতজ্ঞ। আমি আমার দায়িত্ব্য পালনে সম্পাদক মন্ডলীর সর্বাধিক সহযোগিতা ও দোয়া কামনা করছি।

এ সময় তিনি আরো বলেন, আজকের দিনটি আমার জন্য অত্যন্ত আনন্দের। একই সঙ্গে গুরুত্বপূর্ণও বটে। দায়িত্বই মানুষকে দায়িত্ববান করে তোলে বলে আমি বিশ্বাস করি। সেই বিশ্বাসের জায়গা থেকে আমার নিজস্ব কিছু ভাবনা আছে। প্রতিষ্ঠানের সব সহকর্মীকে সঙ্গে নিয়ে আমি সেই দায়িত্ব পালনে সচেষ্ট থাকব।

তিনি বলেন, প্রযুক্তির চ্যালেঞ্জ নিয়েই এখন সাংবাদিকতা করতে হচ্ছে। সময়ের সঙ্গে সঙ্গে এই চ্যালেঞ্জ আরও বাড়ছে। আমরা চাইবো, প্রযুক্তির কল্যাণে পাঠকের কাছে সবার আগে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পৌঁছে দিতে।

উল্লেখ্য, ২০১৬ সালে সাপ্তাহিক ইউনানী কন্ঠের মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন আরাফাত হোসেন। এরপর তিনি দীর্ঘ সময় ধরে হলিবিডি টুয়েন্টিফোর ডটকম-এর বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। ২০১৯ সালের ৪ অক্টোবর তিনি উচ্চ শিক্ষার উদ্দেশ্যে বৃটেন যাত্রা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *