সোনালী ব্যাংকের ই-সেবা কার্যক্রম শুরু

অর্থ ও বাণিজ্য


কামরান হাবিব, রংপুর: সোনালী ব্যাংক লিমিটেডে এর নিজস্ব মোবাইল Apps Sonali eSheba (সোনালী ই-সেবা) এর মাধ্যমে অনলাইনে নাগরিকদের নিকট হতে ই-পাসপোর্ট ফি আদায় কার্যক্রমের উদ্বোধন হয়েছে।

এখন থেকে ঘরে বসেই নাগরিকরা সোনালী ব্যাংক লিমিটেডে এর নিজস্ব মোবাইল এ্যাপস(সোনালী ই-সেবা) এর মাধ্যমে অনলাইনে পাসপোর্ট ফি জমা দিতে পারবেন। ০১ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার অর্থমন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠাান বিভাগের সিনিয়র সচিব মোঃ আসাদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সেবার উদ্বোধন করেন ।

সোনালী ব্যাংক লিমিটেডের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আতাউর রহমান প্রধান এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেডর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী ও ভিডিও কনফােেন্সর মাধ্যমে যোগদান করেন ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল আইয়ূব চৌধুরী। এ সময় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ জাকির হোসেন, মোঃ এবনুজ জাহান, মোঃ জাহিদুল হক, মোঃ .ওয়ালিউল্লাহ এবং প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজারবৃন্দ অংশগ্রহণ করেন।উল্লেখ্য সোনালী ই সেবার মাধ্যমে ্একাউন্ট ওপেন করা এবং পাশাপাশি ব্যাংক প্রদত্ত অন্যান্য পরিসেবা গুলো গ্রহন করতে পারবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *