গাজীপুরে দলিল লেখক ভেন্ডার কল‍্যাণ সমিতির জাতীয় শোক দিবস পালন

Slider জাতীয় রাজনীতি

মোঃ ইসমাঈল হোসেন (মাস্টার):অদ‍্য ৩১ আগস্ট ২০২০ রোজ সোমবার বাদ যোহর গাজীপুর সদর দলিল লেখক ভেন্ডার কল‍্যাণ সমিতি ও সদর নকল নবীশ কল‍্যাণ সমিতির আয়োজনে জয়দেবপুর বাজারস্থ‍ জেল সাব রেজিষ্ট্রি ভবনের তৃতীয় তলায় সমিতির হলরুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব এ‍্যাড. মোঃ জাহাঙ্গীর আলম মেয়র, গাজীপুর সিটি কর্পোরেশন ও সাধারণ সম্পাদক গাজীপুর মহানগর আওয়ামীলীগ।

সভাপতিত্ব করেন,আলহাজ্ব মোঃ জামাল উদ্দিন খান। সভাপতি, গাজীপুর সদর দলিল লেখক ভেন্ডার কল‍্যাণ সমিতি।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, মোঃ রায়হান মিয়া,সাধারণ সম্পাদক, গাজীপুর সদর দলিল লেখক ভেন্ডার কল‍্যাণ সমিতি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ ওয়াহিদুল ইসলাম জেলা সাব রেজিষ্ট্রার, গাজীপুর। বীর মুক্তিযোদ্ধা আলিম উদ্দিন বুদ্দিন। সহ-সভাপতি, গাজীপুর মহানগর আওয়ামীলীগ। বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন সহ- সভাপতি, গাজীপুর মহানগর আওয়ামীলীগ। এ‍্যাড আব্দুল হাদী শামীম সদস্য, গাজীপুর মহানগর আওয়ামীলীগ। মোঃ মাসুদ রানা এরশাদ। সাবেক সভাপতি, গাজীপুর মহানগর ছাত্রলীগ ও জেলা জাতীয় পার্টির অন‍্যতম নেতা, মোঃ ইসমাঈল হোসেন।

প্রধান অতিথি আলহাজ্ব এ‍্যাড মোঃ জাহাঙ্গীর আলম বলেন, ১৫ আগষ্ট বাঙ্গালী জাতীয় জীবনে অত‍্যন্ত শোকাবহ ও বেদনার। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের দল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত‍‍্যা করেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন ক্ষুধা ও দারিদ্রমুক্ত উন্নত বাংলাদেশ বিনির্মানে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

জাতীয় শোক দিবসের শোককে শক্তিতে রুপান্তরিত আমাদের করে এগিয়ে যেতে হবে। তিনি জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা মিলাদ ও দোয়া অনুষ্ঠান আয়োজনের জন‍্য গাজীপুর সদর দলিল লেখক ও নকল নবীশ সমিতিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে গাজীপুর সদর দলিল লেখক ও নকল নবীশ কল‍্যাণ সমিতির অন‍্যান‍্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন ইমাম মোঃ আব্দুল কাদির।

দোয়া শেষে উপস্থিত সবাই মধ‍্যাহ্ন ভোজনে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *