টাঙ্গাইলে ছুরিকাঘাতে খুন আওয়ামী লীগ নেতা

Slider জাতীয়

টাঙ্গাইল:টাঙ্গাইলের ধনবাড়ীতে আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম তালুকদার নিক্সনকে (৪৮) ছুরিকাঘাতে নির্মমভাবে খুন করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে ধনবাড়ি উপজেলার নরিলা পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিক্সন গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক।

এছাড়া তিনি লায়ন রান ডেভেলপম্যান্ট সোসাইটি নামক একটি এনজিওর ভাইস চেয়ারম্যান ছিলেন। তার বাড়ি গোপালপুরের হাদিরা ইউনিয়নের আজগড়া গ্রামে। তবে সপরিবারে তিনি ধনবাড়ী উপজেলা সদরে থাকতেন।

ধনবাড়ী থানার ওসি চান মিয়া নয়া দিগন্তকে জানান, হাসপাতালে গিয়ে আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। দুর্বৃত্তরা ছুরি দিয়ে তার ডান বুকের নিচে একটি ও তলপেটে দুটি ঘা মারে। তার লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে ধনবাড়ী থেকে আজগড়া গ্রামের বাড়িতে আসেন নিক্সন। সন্ধ্যায় আজগড়া মোড়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে রাত ১০টার দিকে মোটরসাইকেল চালিয়ে ধনবাড়ী ফিরছিলেন তিনি। পথে কয়েকজন দুর্বৃত্ত তার মোটরসাইকেলের গতি রোধ করে তাকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি ঘা মেরে ফেলে রেখে পালিয়ে যান। টের পেয়ে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবিনা ইসলাম জানান, আমিনুল ইসলাম তালুকদার নিক্সনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *