উত্তরায় যায়যায়দিন এর ১৫তম বর্ষপূর্তি উদযাপন

Slider বিনোদন ও মিডিয়া


উত্তরায় দৈনিক যায়যায়দিন এর ১৫ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। আজ সকাল ১১ টায় উত্তরা ১৩নং সেক্টরে অবিস্থত কিংফিশার রেস্টুরেন্ট মিলনায়তনে কেক কাটার মধ্য দিয়ে যায়যায়দিন এর ১৫ বছর পূর্তি উদযাপন করা হয়। যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম, তুরাগ, ঢাকার উদ্যোগে আয়োজিত উক্ত বর্ষপূর্তি অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন যায়যায়দিন পত্রিকার তুরাগ, ঢাকা প্রতিনিধি মোঃ আবু বক্কর সিদ্দিক সুমন।

যায়যায়দিন এর ১৫তম বর্ষপূর্তিতে আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরও উপস্থিত ছিলেন দৈনিক উত্তরা নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মুহাম্মদ তারেকউজ্জামান খান, ইত্তেফাক প্রতিনিধি কাজী রফিক, যুগান্তর প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম, মানবকন্ঠ প্রতিনিধি রাসেল খান, প্রতিদিনের সংবাদ পত্রিকার বদরুল আলম মজুমদার, ডেইলি অবজার্ভার এর অপরাধ বিষয়ক প্রতিবেদক মোস্তাফিজ রুমন, ঢাকার ডাক পত্রিকার বেলায়েত হোসেন সিদ্দিক, চ্যানেল এস রিপোর্টার আবুল কালাম আজাদ, এশিয়ার টিভির তুরাগ প্রতিনিধি কাসাস মিরাজসহ উত্তরার প্রায় অর্ধশতাধিক গণমাধ্যমকর্মী।

আয়োজনটির সার্বিক ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় কিংফিশার রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে দৈনিক যায়যায়দিন এর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। এদিকে, ১৫ বছর পূর্তিতে সকল লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের প্রতি শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন যায়যায়দিন, তুরাগ (ঢাকা) প্রতিনিধি আবু বক্কর সিদ্দিক সুমন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *