পলাশে অনুমোদনহীন স্যানিটাইজার তৈরি করায় ১০ লাখ টাকা জরিমানা

Slider বাংলার আদালত

বিল্লাল হোসেন, নিজস্ব প্রতিবেদক: নরসিংদীর পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের কাজীরচর এলাকায় অবস্থিত প্রাণ আরএফএল কোম্পানির চরকা কারখানায় অনুমোদনবিহীন হ্যান্ড স্যানিটাইজার তৈরি ও বাজারজাত করার অপরাধে ১০ লক্ষ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

আজ বুধবার বিকেল ৩ টা থেকে রাত ৮টা পর্যন্ত এ কোম্পানির কারখানায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নরসিংদী জেলার ভূমি অধিগ্রহণ কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ পারভেজ মল্লিক। এসময় অভিযানে র‌্যাবের একটি টিম ও নরসিংদীর ওষুধ প্রশাসনের কর্মকর্তা সহযোগিতা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ পারভেজ মল্লিক জানান, পলাশের ডাংগায় প্রান আরএফএল চরকা কারখানায় অনুমোদনবিহীন হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন ও বিভিন্ন জায়গায় বিপনন করে আসছিল। আমাদের কাছে এমন অভিযোগ আসার পর আজ এখানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে আলামত ধ্বংস করে ঔষধ আইন অনুযায়ী ১০ লক্ষ টাকা জরিমানা করা হয়।তাছাড়া সার্জিক্যাল মাস্ক গেইট ওয়েলের উৎপাদনের অনুমোদন হবিগঞ্জ প্রান কারখানায় থাকলেও তারা এখানে এর উৎপাদনও করে আসছিলো। এ ব্যাপারে প্রানের জেনারেল ম্যানেজার (প্রশাসন) মোস্তাক আহম্মেদ বলেন, আমি এখন কারখানার বাইরে আছি,কারখানায় গিয়ে বিস্তারিত জেনে জানাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *