আত্মহত্যার চিরকুট: ‘আমি তৈরি তুমি এসো, ভালোবেসে গ্রহণ কর

Slider জাতীয় নারী ও শিশু

ডেস্ক: নাটোরের বড়াইগ্রামে এক নারী আত্মহত্যা করেছেন। শনিবার দুপুরে নিজ ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। উপজেলার মাঝগাঁও ইউনিয়নের বাহিমালী খ্রিস্টান পল্লীতে এ ঘটনা ঘটে। নিহত জেনি বেবী কস্তা (৪০) ওই গ্রামের মৃত আব্রাহাম কস্তার মেয়ে। পুলিশ ঘরের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে।

মৃত্যুর আগে জেনি তার ফেসবুক ওয়ালে লিখেন, ‘জন্মেছি আমি এই সুন্দর পৃথিবীতে। মরবো এই সুন্দর পৃথিবীতেই। তবে মৃত্যু তুমি আমাকে কষ্ট দিয়ো না। আমি তৈরি তুমি এসো, ভালোবেসে গ্রহণ কর।’

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম বলেন, জেনি বেবী ঢাকায় একটি বেসরকারি কম্পানিতে চাকরি করতেন। করোনা মহামারিতে বাড়ি চলে আসেন তিনি। প্রায় ১৬ বছর আগে তাদের বিবাহবিচ্ছেদ হয়। এরপর আর বিয়ে করেননি। নিঃসন্তান এই নারী তার ছোট ভাই বিলাশ কস্তার সাথেই থাকতেন। বিলাশ ঢাকায় একটি বাইং হাউসে চাকরি করেন।

তিনি আরো বলেন, শুক্রবার বেবীর ভাইয়ের বউ বাচ্চাদের নিয়ে বাবার বাড়ি যান। এসময় বেবী একই বাড়িতে ছিলেন। দুপুরে কোনো এক সময় তিনি নিজ ঘরে আত্মহত্যা করেন। খবর পেয়ে ঘরের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে দীর্ঘ একাকীত্ব আর হতাশায় তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তার ব্যবহৃত মোবাইল দুটো ঘরে একটি বালতির পানিতে ডুবানো অবস্থায় পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *