গাসিকে ২৫% হতে ৫০% ছাড়ে আবাসিক হোল্ডিং কর পরিশোধের সময়সীমা বৃদ্ধি

Slider জাতীয়

গাজীপুর: গাজীপুর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত আজকের (০৬/০৭/২০২৯খ্রীঃ তারিখ রোজ রবিবার ) রাজস্ব সভায় করোনা ভাইরাস (COVID-19) জনিত বিশ্ব মহামারী ও অর্থনৈতিক মন্দা বিবেচনায় নিয়মিত হোল্ডিংকর পরিশোধকারী আবাসিক হোল্ডিং মালিকদের জন্য শর্তসাপেক্ষে বিশেষ ছাড়ের সময়সীমা বৃদ্ধির সিদ্ধান্ত গৃহীত হয় যা নিয়মিত হোল্ডিং কর পরিশোধকারীগণের জন্য মাননীয় মেয়র মহোদয়ের পক্ষ হতে বিশেষ উপহার।

শর্তাবলীঃ

১. যে সকল আবাসিক হোল্ডিয়ের হোল্ডিং কর ২ বছর বকেয়া আছে যদি তা চলতি অর্থ বছর পর্যন্ত পরিশোধ করা হয় তবে ২৫% হোল্ডিং কর মওকুফ হিসেবে বিবেচিত হবে।
২. যে সকল আবাসিক হোল্ডিয়ের হোল্ডিং কর ১ বছর বকেয়া আছে যদি তা চলতি অর্থ বছর পর্যন্ত পরিশোধ করা হয় তবে ৫০% হোল্ডিং কর মওকুফ হিসেবে বিবেচিত হবে।

(বি:দ্র: এই সুযোগ মাননীয় মেয়র মহোদয় কর্তৃক গাজীপুর সিটি কর্পোরেশন এর নিয়মিত হোল্ডিংকর পরিশোধকারী আবাসিক হোল্ডিং মালিকদের জন্য বিশেষ উপহার। তাই দয়া করে কেও অসুধাপায় অবলম্বন করবেন না -নিজেও প্রতারিত হবেন না। যদি কেও এই সুযোগের বিনিময়ে অবৈধভাবে কিছু চায় তাহলে সংশ্লিষ্ট অঞ্চলের কর কর্মকর্তা বা আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাকে তৎক্ষণাৎ অবহিত করুন।)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *