মির্জাপুরে পুলিশসহ আরও নতুন ১০ জন করোনায় শনাক্ত

Slider ফুলজান বিবির বাংলা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার মির্জাপুরে নতুন করে একজন পুলিশসহ আরও ১০ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আর এ নিয়ে মির্জাপুর উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৪৩ জন।

আজকে শনিবার (০৪ ই জুলাই) মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাকসুদা খানম এ তথ্য নিশ্চিত করেছেন।

এলাকাভিত্তিক তথ্য বিশ্লেষণে দেখা যায় যে, “মির্জাপুর পৌরসভার মধ্যে তিনজন, ফতেপুর ইউনিয়নের তিনজন, গোড়াই ইউনিয়নের দুইজন, বানাইল ও মহেড়া ইউনিয়নের একজন করে আক্রান্ত হয়েছেন।”

এতে নতুন শনাক্তকৃত ব্যক্তিরা হচ্ছেনঃ মির্জাপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের বাজার এলাকার দুই নারী (২৭) ও (৩০), মির্জাপুর থানার এক পুরুষ পুলিশ সদস্য (৩৪)। মির্জাপুর উপজেলার বানাইল ইউনিয়নের নরদানা গ্রামের এক পুরুষ (৩০), মহেড়া ইউনিয়নের ছাওয়ালী গ্রামের এক যুবক (২২)।

এছাড়াও গোড়াই ইউনিয়নের মিলগেট পল্লীবিদ্যুৎ এলাকার এক পুরুষ (৪৩), নাজিরপাড়া গ্রামের এক নারী (২২), ফতেপুর ইউনিয়নের পারদিঘী গ্রামের এক তরুণ (১৮), হাট ফতেপুর গ্রামের এক তরুণী (১৯) ও এক যুবক (২৫) রয়েছেন।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানিয়েছেন, “গত ২৮ জুনের প্রেরিত নমুনা থেকে একজন, ২৯ জুনের প্রেরিত নমুনা থেকে পাঁচজন এবং ০১ জুলাইয়ের প্রেরিত নমুনা থেকে চারজনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এদের মধ্যে চারজন নারী ও ছয়জন পুরুষ আছেন।”

টাঙ্গাইল জেলার মির্জাপুরেই এ পর্যন্ত করোনায় আক্রান্ত মোট ২৪৩ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬৪ জন আর মারা গেছেন ৫ জন। বাকিরা বিভিন্ন হাসপাতালে ও নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *